সর্বশেষ আপডেট : ৪১ মিনিট ৩৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন

image-39923তথ্যপ্রযুক্তি ডেস্ক:: চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান ভিভো নতুন একটি ফোন আন্তর্জাতিক বাজারে ছেড়েছে। ফোনটির মডেল ভি৫এস। এই ফোনটি এনার্জিটিক ব্লু কালার ভার্সন এবার বাজারে এলো। ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। ভারতের বাজারে ফোনটির মূল্য ১৭ হাজার ৯৯৯ রুপি।

ভিভোর নতুন এই ফোনটিতে আছে ৫.৫ ইঞ্চির এইচডি ডিসপ্লে। ডিসপ্লের রেজুলেশন ৭২০x১২৮০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন রয়েছে।
এতে আছে ১.৫ গিগাহার্জের অক্টাকোর মিডিয়াটেক চিপসেট। ৪ জিবির র‌্যামের এই ফোনটিতে ৬৪ জিবির বিল্টইন মেমোরি ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

অ্যানড্রয়েড ৬.০ মার্শম্যালো অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে ভিভোর নিজস্ব ইউজার ইন্টারফেস ফাচটাচ ৩.০ লেয়ার ব্যবহার করা হয়েছে।

ফোনটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে। কানেকটিভিটি হিসেবে ফোনটিতে আছে ফোরজি, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি ওটিজি এবং মাইক্রোইউএসবি।

ছবির জন্য ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। ফোনটিতে মুনলাইট গ্লো নামের একটি বিশেষ ফিচার রয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: