সর্বশেষ আপডেট : ৭ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৮ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শিমুল হত্যা মামলার ২৪ আসামির মালামাল ক্রোকের নির্দেশ

1499687919নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জের শাহজাদপুরের বহুল আলোচিত ও চাঞ্চল্যকর সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার পলাতক ২৪ আসামির স্থাবর-অস্থাবর মালামাল ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার বেলা ১১টার দিকে শাহজাদপুর আমলী আদালতের বিচারক হাসিবুল হক শাহজাদপুর থানা পুলিশকে এ নির্দেশ দেন।

এর আগে গত ১৩ জুন মঙ্গলবার এ মামলার চার্জশিটের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। এ সময় বাদী শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম আদালতে উপস্থিত থেকে এ চার্জশিটের ওপর কোন আপত্তি না করায় আদালত তা গ্রহণ করে নথিভুক্ত করেন। সেই সাথে এ মামলার পলাতক ২৪ আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এ মামলার জামিনে থাকা ৪ আসামি মিন্টু, আলমগীর, জহির ও দুলাল এ দিন আদালতে উপস্থিত হয়ে হাজিরা দেন।

অপর দিকে এ মামলার চার্জশিট আদালতে গৃহিত হওয়ার পর গত ১৯ জুন সাংবাদিক শিমুল হত্যা মামলার চার্জশিটভুক্ত প্রধান আসামি হালিমুল হক মিরুকে শাহজাদপুর পৌরসভার মেয়র পদ থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। স্থানীয় সরকার মন্ত্রণালয় তাকে এ বরখাস্ত করেন।

গত ২ ফেব্রুয়ারি শাহজাদপুরে দু’পক্ষের সংঘর্ষের সময় মেয়র মিরুর শর্টগানের গুলিতে সাংবাদিক শিমুল আহত হন। পরে ঢাকা আনার পথে ৩ ফেব্রুয়ারি তিনি মারা যান। এ ঘটনায় শিমুলের স্ত্রী নুরুন্নাহার বেগম বাদী হয়ে শাহজাদপুর পৌর মেয়র হালিমূল হক মিরু, তার ভাই মিন্টু, আওয়ামী লীগ নেতা নাছির উদ্দিনসহ ১৮ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ১০-১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: