সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৮ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নেইমারের কণ্ঠে ভিন্ন সুর

1499698429স্পোর্টস ডেস্ক:: ক্যাম্প ন্যু ছেড়ে ভবিষ্যতে কোন এক দিন ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিংবা স্প্যানিশ ক্লাব এইবারেও যোগ দিতে পারেন বলে জানিয়েছেন বার্সেলোনার ব্রাজিলীয় সুপার স্টার নেইমার।

গত অক্টোবরে কাতালান ক্লাবের সঙ্গে নতুন করে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হওয়া সত্ত্বেও ব্রাজিলের এই আন্তর্জাতিক তারকা বিগত ১৮ মাস ধরে প্রিমিয়ার লীগে নিবিড় যোগাযোগ রক্ষা করে চলেছেন।

ইউনাইটেড ও প্যারিস সেন্ট জার্মেইনের কাছ থেকে লোভনীয় প্রস্তাব পেয়েছেন বলে গত সেপ্টেম্বরে দাবী করেছিলেন এই তারকা স্ট্রাইকারের এজেন্ট ওয়াগনার রিবেইরো। তার দাবী অনুযায়ী দলবদল ফি বাবদ তারা ১৯০ মিলিয়ন ইউরো পর্যন্ত ব্যয় করতে প্রস্তুত ছিল। প্রত্যাখ্যাত হবার পরও ইউনাইটেড কোচ হোসে মরিনহো গত মে মাসে এই খেলোয়াড়কে দলভুক্ত করতে না পারার কোন ‘যৌক্তিকতা নেই’ বলে মন্তব্য করেছিলেন।

ভবিষ্যতে কোথায় যেতে পারেন এমন এক প্রশ্নের জবাবে ব্রাজিলীয় সুপার স্টার বলেন, এখানেই (বার্সেলোনা) যে দীর্ঘ সময় কাটিয়ে দেব তার কোন নিশ্চয়তা নেই। আগামীতে কি ঘটবে তা কেউ বলতে পারেনা। এই মুহূর্তে আমি খুবই খুশি এবং ভাল আছি। এখানে ভালভাবে মানিয়ে নিয়েছি। তবে যে কোন কিছুই ঘটতে পারে।’

নেইমার ইউনাইটেডে যাবেন কিনা জিজ্ঞেস করা হলে জবাবে তিনি বলেন,‘ হ্যাঁ, এইবারেও যেতে পারি।’

এর আগে ২৫ বছর বয়সী এই তারকা ২০১৭-১৮ মৌসুমটি তার ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় বলে মন্তব্য করেন। তিনি বলেন, ‘আশা করি এ সময় বিপুল সফলতা ও সুখ ধরা দিবে। আমি এ জন্য প্রস্তুত। এটি হতে যাচ্ছে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মিশন। এটি হবে আমার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মৌসুম। তাই আমি খুবই খুশি এবং রোমাঞ্চিত। প্রস্তুত হবার জন্য এখন আমি অনুশীলন শুরু করতে যাচ্ছি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: