সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ২ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক কাউসারের সুস্থতা কামনায় সিলেট প্রেসক্লাবে দোয়া মাহফিল

unnamed (15)সিলেট প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য, দৈনিক সিলেটের ডাক-এর স্টাফ রিপোর্টার কাউসার চৌধুরীর কিডনী ও লিভারে জটিল অস্ত্রপচার সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার প্রত্যাশায় সিলেট প্রেসক্লাবে সোমবার বাদ জোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে উপস্থিত তার সহকর্মীরা তাঁর আশু সুস্থতা কামনা করে মহান আল্লাহর দরবারে বিশেষ মোনাজাত করেন। এসময় প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির বিগত দিনের মতো সকল সহকর্মীকে কাউসার চৌধুরীর পাশে থাকার এবং সুস্থ হয়ে কর্মক্ষেত্রে ফিরে আসার জন্য দোয়া ও সহযোগিতার আহবান জানান। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সুবিদবাজার জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা আখতার উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকবাল সিদ্দিকী, দৈনিক জালালাবেদর ভারপ্রাপ্ত সম্পাদক আজিজুল হক মানিক, দৈনিক সিলেটের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক মো. আব্দুল হান্নান, নির্বাহী সম্পাদক আবদুল হামিদ মানিক, প্রেসক্লাবের সহ-সভাপতি মুহাম্মদ আমজাদ হোসাইন, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু, সাবেক সহ-সভাপতি এনামুল হক জুবের ও আতাউর রহমান আতা, দৈনিক সিলেটের ডাকের সিনিয়র সাব-এডিটর আব্দুস সবুর মাখন, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মো. আফতাব উদ্দিন, দৈনিক কাজিরবাজারের সিনিয়র রিপোর্টার জেড এম শামসুল, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ খালেদ আহমদ, দৈনিক সিলেট বাণীর নির্বাহী সম্পাদক এম এ হান্নান, প্রেসক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মো. আব্দুল আহাদ, নির্বাহী কমিটির সদস্য মো. কামরুল ইসলাম, দৈনিক সিলেটের ডাকের সিনিয়র রিপোর্টার এম আহমদ আলী, প্রেসক্লাবের সাবেক পাঠাগার ও প্রকাশনা সম্পাদক মো. আব্দুল মুকিত অপি, সময় টিভির চিত্র সাংবাদিক নৌসাদ আহমেদ চৌধুরী, দৈনিক সিলেটের ডাকের স্টাফ রিপোর্টার এনামুল হক রেনু, চ্যানেল এস’র স্টাফ ক্যামেরাম্যান বেলাল আহমদ, রিপোর্টার হুসাইন আহমদ সুজাত প্রমুখ।

উল্লেখ্য, দিল্লীর জয়পি হাসপাতালে কাউসার চৌধুরীর অপারেশন সোমবার স্থানীয় সময় সকাল ৯টায় শুরু হয়ে দীর্ঘ ২২ ঘন্টা পর্যন্ত চলবে। তার রোগমুক্তির জন্য দেশের সকল শ্রেনীপেশার মানুষের কাছে দোয়া চেয়েছেন সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক আব্দুর রশিদ মো. রেনু। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: