সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে পাগলী’র সন্তান প্রসব, উপজেলা জুড়ে তোলপাড়

1. daily sylhet 0-6মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: হবিগঞ্জের নবীগঞ্জ শহরে মানসিক ভারসাম্যহীন এক যুবতী সন্তান প্রসব করেছে। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ পুরো উপজেলা জুড়ে বেশ তোলপাড় চলছে। নবজাতকটির পিতৃ পরিচয় পাওয়া যায়নি। ভারসাম্যহীন এই যুবতীর ইজ্জত নষ্ট করায় অনেকেই লম্পটকে ধিক্কার জানিয়েছেন এবং এ ঘটনায় অসুস্থ মস্তিস্কের পরিচয় দিয়েছে বলে মন্তব্য করেছেন।

স্থানীয় লোকজন জানান, অনেক দিন ধরেই রাস্তায় রাস্তায় ঘুরে বেড়ান নাম-পরিচয়হীন ওই যুবতী, যাকে সবাই ‘পাগলী’ নামেই ডাকে। কেউ জানে না তার কোন নাম ঠিকানা। গত ৬ জুলাই ভোরে নবীগঞ্জ শহরের ওমর ফারুক মসজিদের পাশে হঠাৎ পাগলী’র চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে যান। সকাল ৬ টার দিকে পাগলী যুবতীর গর্ভ থেকে জন্ম নেয় ফুটফুটে এক ছেলে সন্তান।

এসময় যুবতীর শারীরিক অবস্থা খারাপ দেখে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে পাগলীর সন্তান প্রসবের খবর ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়লে শত শত মানুষ ভিড় জমায় পাগলীকে দেখার জন্য। এ অবস্থায় হবিগঞ্জের নিঃসন্তান এক দম্পত্তি এই নবজাতককে দত্তক নেন। তবে মানসিক ভারসাম্যহীন এই যুবতী কোন লম্পটের লালসার শিকার হয়েছেন তা কেউই জানেন না এমনকি সবাই শুধু ধিক্কারই জানিয়েছেন। এদিকে, এক পথ শিশু জানিয়েছে কয়েকদিন পূর্বে স্বাস্থ্যবান ও কম বয়সী ফর্সা রঙ্গের এক ছেলে ওই যুবতীকে ফুসলিয়ে কোন জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বলে দেখেছেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: