সর্বশেষ আপডেট : ৬ সেকেন্ড আগে
রবিবার, ২৩ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হেলিকপ্টারে বাড়ি ফেরার অপেক্ষায় আহমদ শফী

sofi-file20170710131651নিউজ ডেস্ক:: রাজধানীর আজগর আলী হাসপাতালে দীর্ঘ ৩৪ দিন চিকিৎসা শেষে সোমবার সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী।

মেঘনা গ্রুপের ভাড়া করা একটি হেলিকপ্টারে চট্টগ্রাম ফিরে যাবেন তিনি।

হাসপাতালের কাস্টমার কেয়ার সার্ভিসের অফিসার মোহাম্মদ রোকনুজ্জামান দুপুর সাড়ে ১২টায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে তার রিলিজ পেপার তৈরির কাজ শেষ হয়েছে। তিনি হেলিকপ্টারে বাড়ি ফিরবেন। আপাতত আবহাওয়া একটু খারাপ হওয়ায় কিছুটা বিলম্ব হচ্ছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, বার্ধক্যজনিত কিছু সমস্যা ছাড়া তিনি মোটামুটি সুস্থ। একা একা চলাফেরা করতে না পারলেও অন্যের সহায়তায় চলাফেরা করেন।

তিনি জানান, গত ৬ জুন আশঙ্কাজনক অবস্থায় তাকে চটগ্রাম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় এনে এ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরবর্তীতে একটু সুস্থ হলে করোনারি কেয়ার ইউনিট ও পরবর্তীতে নরমাল বেডে স্থানান্তর করা হয়।

৯৬ বছর বয়সী আহমদ শফী দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। এ বছরের ফেব্রুয়ারি মাসে তিনি মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসা নেন। তিনি বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক এবং হেফাজতে ইসলামের আমির।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: