সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৩০ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভিসা জটিলতায় আটকে গেল মাহি-বনির ছবির কাজ

Mahi-L20170710133251বিনোদন ডেস্ক:: বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি ও কলকাতার অভিনেতা বনি সেনগুপ্তকে নিয়ে নির্মিত হচ্ছে ‘মনে রেখো’ চলচ্চিত্র। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবির শেষ লটের শুটিং শুরু হওয়ার কথা ছিল আজ (সোমবার)।

কলকাতার নায়ক বনি ছাড়াও সেখানকার টেকনিশিয়ান নিয়ে ছবির গানের শুটিং করার কথা ছিল এফডিসিতে। সেজন্য সেটও নির্মাণ করা হয়েছিলো। কিন্তু ভিসা জটিলতায় ছবির শুটিংয়ে অংশ নিতে পারেননি কলকাতার শিল্পী-টেকনিশিয়ানরা। বেশ বড় অংকের লোকসানের মুখে পড়লো ছবিটি।

ছবির নির্মাতা ওয়াজেদ আলী সুমন বলেন, ‘আজ থেকে ছবির শুটিং করার কথা ছিল। কিন্তু ইন্ডিয়ান শিল্পী ও কয়েকজন টেকনিশিয়ানদের ভিসা মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তারা বাংলাদেশে আসতে পারেনি। তাই শুটিং শুরু করতে পারিনি। এতে করে আমাদের বেশ আর্থিক ক্ষতি হয়ে গেল। কিন্তু কিছু করার নেই।’ তিনি জানান, ভিসা জটিলতা কেটে গেলে চলতি মাসেই ‘মনে রেখো’ ছবির শুটিং শুরু হবে।

এর আগেও বেশ কয়েকবার ঝামেলার মুখে পড়েছে এই ছবিটি। ছবিতে বিদেশি শিল্পীর অভিনয়ের অনুমতি নিয়ে জটিলতা, শিডিউল নিয়ে ছবির নায়িকা মাহির সঙ্গে প্রযোজকের মতবিরোধ ইত্যাদি প্রতিবন্ধকতা পার করেছে ‘মনে রেখো’। তবে সবকিছুর নিষ্পত্তি হয়েছে বলেও জানান নির্মাতা সুমন।

পরিচালক বলেন, ‘কাজ করতে গেলে নানা রকম বাঁধা বিপত্তি আসে। এটাই চ্যালেঞ্জ। সবকিছু দূর করে ‘মনে রেখো’ একটি মনের মতো চলচ্চিত্র হতে যাচ্ছে এটাই বড় প্রাপ্তি আমার কাছে। আমাদের পরিকল্পনা রয়েছে, আসছে কোরবানি ঈদে ছবিটি মুক্তি দেবো।’

তিনি বলেন, ‘ছবির কাজ খুব বেশি বাকি নেই। চারটি গানের শুটিং করলেই ক্লোজ হবে এই ছবির ক্যামেরা। আমার বিশ্বাস- গল্প, নির্মাণ, নাচে গানে ভরপুর বিনোদনের একটি ব্যবসাসফল ছবি হবে ‘মনে রেখো।’

ছবিটি প্রযোজনা করছে বাংলাদেশে হার্টবিট প্রডাকশন। এর কাহিনী লিখেছেন দিল মোহাম্মদ। মাহি-বনি ছাড়াও ছবিতে অভিনয় করছেন মিশা সওদাগর, তুলিকা, বিশ্বজিৎ প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: