সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চার মিনিটের বিজ্ঞাপনে চিরকুট

Chirkut-L20170709181711বিনোদন ডেস্ক:: টেকনাফ থেকে তেতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া- বাংলাদেশের দৃষ্টিনন্দন জায়গাগুলো নিয়ে তৈরি হয়েছে গাজী টায়ারসের বিজ্ঞাপন ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’। ৪ মিনিট দৈর্ঘ্যের এই টেলিভিশন বিজ্ঞাপনটির জন্য গান তৈরি করেছে জনপ্রিয় ব্যান্ড চিরকুট। এতে কণ্ঠ দিয়েছেন সুমি আর লিখেছেন হাসিব হাসান চৌধুরী।

বলা হচ্ছে, বাংলাদেশের ইতিহাসে অন্যতম দীর্ঘ টেলিভিশন কমার্শিয়াল হবে ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’। এর শুটিং হয় ২১টি লোকেশনে। ডিরেকশনে ছিল আসফাকুজ্জামান বিপুল, ক্যামেরায় তুহিন তামিজুল, প্রোডাকশন হাউজ খেলনা ছবি এবং এজেন্সি ডটক্রিয়েট লিমিটেড।

নির্মাতা বিপুল জানান, প্রথমবারের মতো বাংলাদেশের কোনো টেলিভিশন কমার্শিয়ালকে কেন্দ্র করে ডিজিটাল ক্যাম্পেইন শুরু করা হয়েছে। ‘এগিয়ে যাচ্ছে বাংলাদেশ’ গানটি খালি গলায় ভিডিও রেকর্ড করে ফেসবুক থেকে আপলোড করার আহ্বান জানানো হয়েছে।

ফেসবুক ভোটিং ও বিচারকদের নাম্বারের উপর ভিত্তি করে ৩ জন বিজয়ীকে ফাইভ স্টার হোটেলে চিরকুট ও সুমির সাথে ডিনারের সুযোগ দেওয়া হবে। বিজ্ঞাপন, অংশগ্রহণের নিয়মাবলী ও বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/GaziTyresBD পেজে। ভিডিও আপলোডের শেষ তারিখ ১৬ জুলাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: