সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের ওরিয়েন্টশন প্রোগ্রাম সম্পন্ন

unnamed (11)নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশের উপাচার্য ড. আতফুল হাই শিবলী বলেছেন, শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষক অভিভাবকদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখতে হবে। লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রম ও নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। তিনি কলেজ ক্যাম্পাসের মনোরম প্রাকৃতিক দৃশ্যের প্রশংসা করেন।

৯ জুলাই রবিবার সিলেট নগরের মইনউদ্দিন আদর্শ মহিলা কলেজের একাদশ শ্রেণির ওরিয়েন্টশন প্রোগ্রামের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক লাকী বেগম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান হেনা সিদ্দিকী, গার্হস্থ্য বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মাহফুজা সিদ্দিকা।

অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথিকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ। কুরআন থেকে তেলওয়াত করে দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তানজিনা তাবাস্সুম নিহা ও গীতা পাঠ করে দ্বাদশ শ্রেণির ছাত্রী শতাব্দী তালুকদার। স্বাগত বক্ষব্য রাখেন ভর্তি কমিটির আহবায়ক এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শেখ মোহাম্মদ মাহমুদ উল্লাহ।

ছাত্রীদের মধ্যে বক্ষব্য রাখে নুশরা হাসান মনি, মরিয়ম জাহান সুমা, মাসুদা শিকদার সাথি। অভিভাবকদের মধ্যে বক্ষব্য রাখেন রেখা রানী বসু।
শিক্ষকদের মধ্য থেকে বক্ষব্য রাখেন ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান পার্থসারথি নাগ, রসায়নবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক কৃষ্ণপদ সূত্রধর, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আজির উদ্দিন, ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক এনামুল হক চৌধুরী সোহেল। অনুষ্ঠানে কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: