সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়া সিরিজ চ্যালেঞ্জিং মনে করছেন না তামিম

tamim-20170708203333স্পোর্টস ডেস্ক:: সবকিছু ঠিক থাকলে ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসার কথা অস্ট্রেলিয়ার। এই সফরে দুটি টেস্ট খেলবে অসিরা। সিরিজটিকে সামনে রেখে বাংলাদেশের প্রথমিক দলও ঘোষণা করা হয়েছে। এখন অপেক্ষা চূড়ান্ত দল ঘোষণার।

আসন্ন সিরিজে বাংলাদেশ কেমন করবে? তামিম ইকবালের সহজ উত্তর- ভালো করবেন টাইগাররা। অসিদের সঙ্গে জমজমাট লড়াই হবে বলে মনে করেন ড্যাশিং এই ওপেনার। অস্ট্রেলিয়া সিরিজ চ্যালেঞ্জিং মনে করছেন না তিনি।

টেস্ট ক্রিকেটে অনেক পরিণত দল অস্ট্রেলিয়া। দুর্দান্ত ফর্মে আছেন স্মিথ-ওয়ার্নাররা। তাতে কী? অসিদের ভয় পাচ্ছেন না তামিম। ঘরের মাঠে নিজেদের সাম্প্রতিক পারফরম্যান্সই তাকে আত্মবিশ্বাসী করে তুলেছে। বিদেশের মাটিতেও ভালো ক্রিকেট খেলছেন টাইগাররা।

এসেক্সের হয়ে খেলতে শুক্রবার সকালেই ইংল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়ার কথা ছিল তামিমের। ফ্লাইট বিলম্ব হওয়ায় রওনা দিয়েছেন আজ সকালে। ঢাকা ছাড়ার আগে অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে তামিম বলেন, ‘অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজে জমজমাট লড়াই হবে। আমরা দেশের মাঠে খেলব, তাই লক্ষ্য থাকবে ভালো খেলার। আমরা এখন ভালো ক্রিকেট খেলছি। অস্ট্রেলিয়া সিরিজকে চ্যালেঞ্জিং বলব না।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: