সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে মাদ্রাসা পরিদর্শনে সাকায়েপ অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক

01.-daily-sylhet-Kamalgonj-news2-1কমলগঞ্জ সংবাদদাতা:: শিক্ষা মন্ত্রণালয়ের সাকায়েপের অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক ড: মো: মাহমদ-উল-হক বলেছেন, আগ্রহ নিয়ে ছাত্ররা যে কোন স্থাানে পড়তে পারে। জরাজীর্ণ দশার শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া করেও পাবলিক পরীক্ষায় ভাল ফলাফল করা যায়। এ জন্য মানসম্মত পাঠদান নিশ্চিত করতে হবে শিক্ষককদের। মান সম্মত শিক্ষা প্রদানে, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়নসহ সার্বিক দিকে সহায়তা প্রদান করছে সাকায়েপ। শনিবার (৮ জুলাই) দুপুরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগরে বড়চেগ সুন্নিয়া দাখিল মাদ্রাসা পরিদর্শন শেষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

শনিবার বড়চেগ সুন্নিয়া দাখিল মাদ্রাসা পরিদর্শন শেষে পরিচালনা কমিটি, পিটিএ কমিটি, শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলীর সাথে আয়োজিত মতবিনিময় সভায় কমিটির সভাপতি আব্দুল মালিক (বাবুল)-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত সচিব ও সাকায়েপ প্রকল্প পরিচালক ড: মো: মাহমুদ-উল-হক। সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাকায়েপ পাঠ্যাভাস উন্নয়ন কমিটির কো-টিম লিডার ও উপ সচিব শরীফ মো: মাহমুদ, কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক ও কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন।

সাকায়েপ এর প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব ড: মাহমদ-উল-হক আরও বলেন, সাকায়েপ শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে ভাল পাঠাভ্যাস গড়ে তুলতে বিশ্ব সাহিত্য কেন্দ্রের মাধ্যমে নিয়মিত ভাল ভাল বই বিতরণ করছে। আগামীতে সাকায়েপ বড়চেগ সুন্নিয়া দাখিল মাদ্রাসার এমপিওভুক্তি, অবকাঠামোগত উন্নয়নসহ সার্বিক দিকে সহায়তা করা হবে। তবে এলাকাবাসী এ পর্যন্ত যেভাবে মাদ্রাসটিকে সহায়তা করেছেন তার ধারবাহিকতা রাখার অনুরোধ জানান।

এর আগে সকাল সাড়ে ১০টায় সাকায়েপ প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব ড: মো: মাহমুদ-উল-হক কমলগঞ্জ উপজেলা সদরে সফাত আলী সিনিয়র দাখিল মাদ্রাসা পরিদর্শন করেন।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: