সর্বশেষ আপডেট : ২ মিনিট ১ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাজ সচেতনতায় অরুণা বিশ্বাসের আহ্বান

Aruna20170708173547বিনোদন ডেস্ক:: যুবসমাজকে সচেতন করতে এবং মাদকাসক্ত থেকে রক্ষা করতে যাত্রা শিল্পের প্রতি সরকারের বিশেষ দৃষ্টি দেয়ার প্রতি অনুরোধ করেছেন অভিনেত্রী অরুণা বিশ্বাস।

তিনি বলেন, ‘আমি মনে করি দেশের যুবসমাজকে মাদকাসক্ত থেকে রক্ষা করতে, যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করতে অবশ্যই সরকারের উচিত যাত্রা শিল্পের প্রতি মনোযোগী হওয়া। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই শিল্প সংষ্কৃতির প্রতি বিশেষ দৃষ্টি দিয়ে থাকেন। আমি প্রত্যাশা করি প্রধানমন্ত্রী এ বিষয়টি বিবেচনায় আনবেন।’

অরুণা আরও বলেন, ‘দেশের প্রতিটি জেলা ও থানায় যেন যাত্রা প্রদর্শনী ঠিকভাবে করা যায় সেভাবে সময়োপযোগী পদক্ষেপ নেয়া উচিত। যাত্রার মাধ্যমে মাদকের বিরুদ্ধে সচেতন গড়ে তুলে যুবসমাজকে ধ্বংসের হাত থেকে রক্ষা করা সম্ভব। তাই এটি করলে একদিকে যেমন আমাদের ঐতিহ্য যাত্রা রক্ষা হয়, সেই সাথে যুব সমাজও ধ্বংসের হাত থেকে রক্ষা যায়।’

আগের মত চলচ্চিত্রে দেখা যাচ্ছে না অরুণা বিশ্বাসকে। তবে মাঝে মাঝে কিছু চরিত্রে অভিনয়ের জন্য কিছু প্রস্তাব পান। কিন্তু সেসব চরিত্রে অভিনয়ের জন্য মন থেকে সায় দেয় না বলেই এড়িয়ে চলেন। স্রেফ অভিনয়ের প্রতি ভালোবাসা থেকেই আজও টুকটাক কিছু অভিনয় করে যাচ্ছেন তিনি।

অরুণা বিশ্বাস এরই মধ্যে শেষ করেছেন মনতাজুর রহমান আকবরের নির্দেশনায় ‘দুলাভাই জিন্দাবাদ’ ও জাকির হোসেন রাজুর ‘ভালো থেকো’ সিনেমার ডাবিং-এর কাজ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: