সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আগস্টে মুক্তি পাচ্ছে পরম-ভাবনার ভয়ংকর সুন্দর

Animesh-L20170708140038বিনোদন ডেস্ক:: আলোচনার কেন্দ্রবিন্দুতে নির্মাতা অনিমেষ আইচের ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি। গেল ৩ ডিসেম্বর এই ছবির এক ঝলক প্রকাশ পায় ইউটিউবে। ৫৬ সেকেন্ডের এই ভিডিওটিতে টানটান উত্তেজনা দেখা গেছে। স্বল্প পরিসরের এই ভিডিওটি ইঙ্গিত দিচ্ছে ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তির পর বাজিমাৎ করবে! প্রকাশ পায় ছবির গানও। সেটিও বেশ প্রশংসিত হয়।

থ্রিলারধর্মী ‘ভয়ংকর সুন্দর’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত চট্টোপাধ্যায় ও দেশের ছোটপর্দার অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ছবিটিকে গেল ১৬ মার্চ মুক্তির অনুমতি পত্র দেয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড।

এখন শুধুই অপেক্ষা ছবিটি মুক্তির। নির্মাতা অনিমেষ আইচ বলছেন, আগামী মাসেই সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ভয়ংকর সুন্দর’। এই মুহূর্তে চলছে জোর প্রচারণা। তিনি বলেন, ‘ছবিটি গেল ফেব্রুয়ারিতে মুক্তির কথা ছিলো। নানা কারণে মুক্তি পেছাতে হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি সবকিছু ঠিক থাকলে আগামী আগস্টেই হলে আসবে ‘ভয়ংকর সুন্দর’।’

মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে চলচ্চিত্রটিতে চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ। এতে ভাবনা ও পরমব্রত ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রাহক খায়ের খন্দকার, নৃত্য পরিচালনায় সোহাগ, কস্টিউম ডিজাইনার চিন্ময়ী গুপ্তা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: