সর্বশেষ আপডেট : ১১ মিনিট ৪২ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিই হচ্ছেন বিশ্বের সর্বোচ্চ বেতনধারী খেলোয়াড় : বার্সা সভাপতি

1499437256স্পোর্টস ডেস্ক:: বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসিকে এই মুহূর্তে ‘বিশ্বের সর্বোচ্চ বেতনধারী খেলোয়াড়’ বলে উল্লেখ করেছেন ক্লাবটির সভাপতি জোসেপ মারিয়া বার্তোমেউ। মেসির সঙ্গে চুক্তির মেয়াদ চার বছর বাড়িয়েছে বার্সেলোনা।

গত বুধবার কাতালান ক্লাবটি ঘোষণা করেছে যে মেসি তাদের সঙ্গে চুক্তির মেয়াদ ২০২১ সাল পর্যন্ত বাড়াতে সম্মত হয়েছেন। এর ফলে পাঁচবারের ব্যালন ডি’ওর খেতাব জয়ী আর্জেন্টাইন সুপার স্টার ৩৪ বছর বয়স পর্যন্ত ক্যাম্প ন্যুতেই কাটাবেন।

শুক্রবার মেসির সঙ্গে আর্থিক লেনদেনের পরিমাণ না জানিয়ে বার্সা সভাপতি স্থানীয় দৈনিক মুন্ডো ডিপোর্তিভোকে বলেন,‘ তিনি (মেসি) বিশ্বের সেরা খেলোয়াড় এবং সে কারণে ফুটবলের ইতিহাসে বিশ্বের সেরা চুক্তিটিও তিনি পাচ্ছেন। তিনি ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ বেতনধারী তারকা। কারণ লিওকে যে পরিমাণ অর্থ দেয়া হচ্ছে অন্য কোন খেলোয়াড় তাদের ক্লাব থেকে সে পরিমাণ অর্থ পায়না।’

চুক্তির মেয়াদ বাড়ানোর আগে মেসি ছিলেন বিশ্বের তৃতীয় সর্বোচ্চ বেতনের অধিকারী খেলোয়াড়। এ সময় তার আয় ছিল ৮০ মিলিয়ন মার্কিন ডলার। যার মধ্যে শুধু বেতন ও বোনাস বাবদ পেতেন ৫৩ মিলিয়ন ডলার। গত জুনে প্রকাশিত ফোর্বস ম্যাগাজিনে এই রিপোর্ট প্রকাশিত হয়েছিল।

ওই রিপোর্ট অনুযায়ী ৯৩ মিলিয়ন মার্কিন ডলার বেতন নিয়ে শীর্ষে অবস্থান করছিলেন মেসির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। যিনি শুধুমাত্র বেতন বোনাস বাবদ পেতেন ৫৮ মিলিয়ন মার্কিন ডলার। তালিকার দ্বিতীয় স্থানে ছিলেন আমেরিকান বাস্কেটবল খেলোয়াড় লেবর্ন জেমস। যার আয় ৮৬.২ মিলিয়ন মার্কিন ডলার। বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: