সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্তমান সরকার দেশের ব্যবসা-বাণিজ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছে : অর্থমন্ত্রী

Finance-Minister-Meeting-Lunch-07-7-17-600x325ডেস্ক রিপোর্ট:: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, বর্তমান সরকার দেশের ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন, অর্থনৈতিক মুক্তি ও সামাজিক নিরাপত্তা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

শুক্রবার দুপর সাড়ে ২টায় অর্থমন্ত্রী সঙ্গে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ এর সভাপতিত্বে সভায় তিনি্ আরোও বলেন, সিলেটের ব্যবসায়ীদের স্বার্থে সিলেট চেম্বারের বিভিন্ন কার্যক্রমের প্রশংসনীয় । স্পেশাল ইকোনমিক জোন প্রতিষ্ঠায় সিলেটের ব্যবসায়ী ও প্রবাসীদের আগ্রহ ও উদ্দীপনা এটি বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করছে। তিনি চট্টগ্রামের ন্যায় সিলেটেও লেবার কোর্ট স্থাপন করা হবে বলে জানান। তিনি আগামীতে সিলেট চেম্বারের উদ্যোগে বাণিজ্যমেলা, এনআরবি উইক ইত্যাদি আয়োজনে সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

এছাড়াও তিনি সিলেট চেম্বারের জন্য বড় পরিসরে একটি আধুনিক ভবন নির্মানের ব্যাপারে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

সভাপতির বক্তব্যে সিলেট চেম্বারের সভাপতি খন্দকার সিপার আহমদ বলেন, বর্তমান সরকার অত্যন্ত ব্যবসা-বান্ধব। মাননীয় অর্থমন্ত্রী সিলেটের ব্যবসায়ীদের সুবিধা-অসুবিধার প্রতি সর্বদা সচেষ্ট। তিনি সম্প্রতি সিলেট চেম্বারের আবেদনের প্রেক্ষিতে চুনাপাথর ও বোল্ডার পাথর আমদানীর ক্ষেত্রে বর্ধিত আমদানী শুল্ক হ্রাস করায় মাননীয় অর্থমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এছাড়াও তিনি ২০১৭-২০১৮ অর্থবছরের জন্য একটি ব্যবসা-বাণিজ্য বান্ধব বাজেট প্রণয়ন করায় মাননীয় অর্থমন্ত্রীকে অভিনন্দন জানান। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ কে আব্দুল মোমেন, জেলা প্রশাসক মোঃ রাহাত আনোয়ার, জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোঃ লুৎফুর রহমান, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পদক আসাদ উদ্দিন আহমদ, সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, সিলেট চেম্বারের সহ সভাপতি মোঃ এমদাদ হোসেন, পরিচালক মোঃ হিজকিল গুলজার, জিয়াউল হক, মাসুদ আহমদ চৌধুরী, মোঃ সাহিদুর রহমান, নুরুল ইসলাম, মুশফিক জায়গীরদার, আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, আব্দুর রহমান, ফালাহ্ উদ্দিন আলী আহমদ, মোঃ আব্দুর রহমান (জামিল), হুমায়ুন আহমেদ, মোঃ মুজিবুর রহমান মিন্টু, কানাডা আওয়ামীলীগ নেতা মুহাম্মদ সারোয়ার হোসেন, আবুল ফজল মুহাম্মদ মুকিম, সৈয়দ এফতার হোসেন পিয়ার, মাহি উদ্দিন আহমেদ সেলিম প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: