সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকার বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে রয়েছে : অর্থমন্ত্রী

19875497_1324414540939475_8748359102676901463_n-600x338ডেস্ক রিপোর্ট:: দেশে প্রচুর খাদ্য মজুদ রয়েছে জানিয়ে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেছেন, সরকার বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছে। বন্যার্তদের জন্য খাদ্যের কোন অভাব নেই। বিদেশ থেকেও চাল আমদানী করা হচ্ছে।
শুক্রবার বিকেলে সিলেটের ফেঞ্চুগঞ্জে ইসলামপুর ও ওসমানীনগরের দয়ামীর এলাকায় ত্রাণ বিতরণ পূর্বে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, বন্যা দুর্গত এলাকায় যথেষ্ট পরিমাণ ত্রাণ ও আর্থিক সহযোগিতা করা হচ্ছে । তাদের মাঝে ত্রাণ ও আর্থিক সহযোগিতা অব্যাহত থাকবে।
বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ করছেন অর্থমন্ত্রী
ত্রাণ বিতরণে লুটপাট হচ্ছে বিএনপির এমন অভিযোগের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, বিএনপি সম্পর্কে আমি কিছু বলতে চাইনা। তারা সবসময় আনরিয়েলিস্টিক(বাস্তবতা বিবর্জিত)। আই ডোন্ট কেয়ার বলে মন্তব্য করেন মন্ত্রী।

জেলা প্রশাসক রাহাত আনোয়ারের সভাপতিত্বে ত্রাণ বিতরণের পূর্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, স্থানীয় সাংসদ মাহমুদ-উস সামাদ চৌধুরী, সাংসদ কেয়া চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: