সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হবিগঞ্জ-নবীগঞ্জ সড়কে মেরামতের উদ্যোগ নেই, দুর্ঘটনা আশঙ্কা

unnamed (14)চুনারুঘাট সংবাদদাতা:: হবিগঞ্জে নবীগঞ্জ সড়কে আলীগঞ্জ পর্যন্ত বেশ কয়েকটি স্থানে ছোট-বড় গর্ত ও খনাখন্দ দেখা গেছে। দীর্ঘদিন ধরে গর্তগুলো ভরাট না করায় গাড়ি চলাচল ব্যাহত হচ্ছে। যে কোনো সময়ে অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনা ঘটে যেতে পারে বলে স্থানীয়রা আশঙ্কা প্রকাশ করেছেন।

সরজমিন দেখা গেছে,বানিয়াচংধীন উপজেলাধীন সুবিদপুর ইউনিয়নে শচীন্দ্র ডিগ্রি কলেজের অদুরে মোর্চায় বড় ধরণে গর্ত সৃষ্টি হয়েছে । কার্পেটিং ভেঙ্গে ইট, শুরকি বেড় হয়ে পড়েছে। বৃষ্টির পানি পড়ে ছোট থেকে বড় আকৃতি রূপ নিয়েছে। কোনো কোনো স্থানে পানি জমে থাকে এবং সড়কের অনেক জায়গায় ধেবে গেছে। মাত্রারিক্ত ভারি যানবাহন চলাচল করায় চলাচলরত ছোট ছোট গাড়িগুলো এখন হেলে-দুলে অতিক্রম করেছে।

এদিকে উমেদনগরেও বেশ কয়েকটি স্থানে মাঝারি আকৃতি গর্তের মধ্য দিয়ে গাড়ি যাতায়াত করেছে। অনেক সময় গর্তে পাশ কাটতে গিয়ে সিএনজি,টমটম, টেম্পু মুখামুখি হচ্ছে।

নবীগঞ্জ আগত সিএনজি চালক কবীর আহমদ বলেন, এটি এক সময় ছোট গর্ত ছিলো। বছর দুয়েক ধরে মেরামত না করায় গর্তটি এখন বড় গর্ত রূপ নিয়েছে। উভয় দিক থেকে আসা গাড়িগুলো প্রায় সময়ে মুখামুখি হয়। কারণ ভাঙ্গাচুরা হওয়ায় ভালো জায়গা দিয়ে নিতে হয়। এ সময় বিপত্তি ঘটে।

তিনি আরও বলেন, কে আগে কে যাবে এ রকম প্রতিযোগিতায় দুর্ঘটনা আরেকটি কারণ । ছোট ছোট গর্তে পড়ে প্রায় সময়ই দুর্ঘটনা হচ্ছে বলে মনে করেছেন ৫৫ বছর বয়সী এই চালক।

সড়ক ও জনপদ কর্তৃপক্ষ দুর্ঘটনা হওয়ার পর সজাগ হন উল্লেখ করে তিনি বলেন,দুর্ঘটনা হয়ে গেলে তখন ভরাটে দোড়ঝাঁপ শুরু হয়। কিন্তু তার আগে মেরামতে হয় না!!!

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: