সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৩৫ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ার সার্বিক বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি

unnamed (2)কুলাউড়া প্রতিনিধি:: বিগত ২-৩ দিন ভারী বৃষ্টিপাত না হওয়ায় হাকালুকি হাওর তীরবর্তি কুলাউড়া উপজেলার ৪টি ইউনিয়নের বন্যা পরিস্থিতি সামান্য কিছুটা উন্নতি হয়েছে। বন্যার পানি সাময়িক কিছুটা কমলেও তা আবার বাড়ার আশঙ্কায় রয়েছে বলে জানান বন্যা কবলিত এলাকার বাসিন্দারা। সরকারি ত্রাণের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও প্রবাসী সংগঠনগুলো বন্যার্ত অসহায় মানুষের পাশে দাঁড়ানোর ফলে কিছুটা হলেও বন্যার্তরা স্বস্তি ফিরে পেয়েছে।

এদিকে গত ৪ জুলাই মঙ্গলবার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া কুলাউড়ার বন্যা দুর্গত এলাকা পরিদর্শণ ও ত্রাণ বিতরণ করেন। এসময় মন্ত্রী বন্যাকবলিত অসহায় মানুষের জন্য ১হাজার বান্ডিল ঢেউ টিন ও ৩০লক্ষ টাকা প্রদানের ঘোষণা দেন।
গত ০২জুলাই রবিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ বিতরন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। ত্রান বিতরন ও দুর্গত এলাকা পরিদর্শণে কেন্দ্রিয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন সহ কেন্দ্রিয় বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্ধরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সমুহে বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষতিগ্রস্থ মানুষের দুঃসময় পাশে দাঁড়িয়ে তাদের পুনর্বাসনের ব্যবস্থা করে। দেশে যতেষ্ট পরিমান খাদ্য মজুদ আছে। আওয়ামীলীগ সর্বদা দুর্যোগ মোকাবিলায় প্রস্তুত রয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: