সর্বশেষ আপডেট : ৩২ মিনিট ৪ সেকেন্ড আগে
রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোটারী সিলেট গার্ডেন সিটির ১৩তম অভিষেক অনুষ্ঠান

unnamed (11)সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, বাংলাদেশের স্বাস্থ্যক্ষেত্রে বিস্ময়কর উন্নয়ন হয়েছে। রোটারী ক্লাবগুলোকে আরো বেশি স্বাস্থ্যসেবায় প্রজেক্ট করতে হবে। পাশাপাশি গতিশীল নেতৃত্ব সৃষ্টি এবং পারস্পরিক সহযোগিতা ও ভালোবাসার মাধ্যমে বাংলাদেশকে সোনার দেশ হিসেবে গড়ে তুলতে রোটারিয়ানদেরকে কাজ করতে হবে।

রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটির উদ্যোগে আয়োজিত ১৩তম অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রোটারী ক্লাব অব সিলেট গার্ডেন সিটির বিদায়ী প্রেসিডেন্ট রোটারিয়ান তোফায়েল আহমদের সভাপতিত্বে বুধবার নগরীর জিন্দাবাজারস্থ ফুড প্যালেস রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ, আইপিডিজি শহীদ আহমদ চৌধুরী, ডিজিএন অধ্যক্ষ লে. কর্নেল (অব) এম. আতাউর রহমান পীর, গার্ডেন ক্লাবের এসাইন এসিস্টেন্ট গভর্নর পিপি মো. সেলিম খান। ১৩তম অভিষেক অনুষ্ঠানের চেয়ারম্যান রোটারিয়ান আব্দুস সামাদ নজরুলের সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন রোটারিয়ান আজমল হোসেন পাঠান, রোটারিয়ান পিপি মো. মাহমুদুর রশীদ দিদার, ক্লাব আইপিপি রোটারিয়ান তোফায়েল আহমদ, বিদায়ী সেক্রেটারী আব্দুল জলিল মল্লিক, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান মো. সাহিদুর রহমান, রোটারিয়ান রাফে শাফকাত। অনুষ্ঠানে নবনির্বাচিত প্রেসিডেন্ট, সেক্রেটারী এবং অন্যান্য সদস্যদের শপথ পাঠ করান পিডিজি ইঞ্জিনিয়ার এম এ লতিফ। পরবর্তীতে নবনির্বাচিত প্রেসিডেন্ট মো. নাজমুল ইসলামের সভাপতিত্বে এবং নবনির্বাচিত ক্লাব সেক্রেটারী সোহেল মাহমুদ চৌধুরীর সঞ্চালনায় সাপ্তাহিক বৈঠক আয়োজনসহ দুইজন অসহায় এবং দুস্থ মহিলার মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। সেলাই মেশিন বিতরণ প্রজেক্টের চেয়ারম্যান ছিলেন রোটারিয়ান সাঈদ আহমদ সুহেদ ।

অভিষেক অনুষ্ঠানের পরে নবনির্বাচিত পেসিডেন্ট রোটারিয়ান মো. নাজমুল ইসলাম বিদায়ী প্রেসিডেন্ট রোটারিয়ান তোফায়েল আহমদের কাছ থেকে প্রেসিডেনশিয়াল কলার গ্রহণ করেন এবং নবনির্বাচিত সেক্রেটারী রোটারিয়ান সোহেল মাহমুদ চৌধুরীর কাছে ক্লাব চার্টার হস্তান্তর করেন বিদায়ী সেক্রেটারী রোটারিয়ান আব্দুল জলিল মল্লিক।

অনুষ্ঠানের শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারিয়ান পিপি ওয়াহিদুর রহমান এবং র‌্যাফেল ড্রসহ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন রোটারিয়ান অরূপ রায় এবং র‌্যাফেল ড্র পরিচালনা করেন র‌্যাফেল ড্র চেয়ারম্যান রোটারিয়ান মো. আব্দুর রশীদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান মো. ছয়ফুল আলম এবং রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান ফেরদৌসী বেগম। অনুষ্ঠানে রোটারী ক্লাব অব গার্ডেন সিটির অন্যান্য সদস্যসহ বিভিন্ন ক্লাবের প্রেসিডেন্ট, সেক্রেটারী এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: