সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪৮ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফরহাদ মজহার উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ

hasan20170706150212নিউজ ডেস্ক:: বিশিষ্ট কবি, প্রাবন্ধিক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহার অপহরণের পর স্বল্প সময়ে উদ্ধার হওয়ায় বিএনপি নেতারা হতাশ হয়ে পড়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

তিনি বলেন, আমরা জানতে পেরেছি ফরহাদ মজহার আদালতে বলেছেন, সরকারকে বেকায়দায় ফেলার জন্য কেউ তাকে অপহরণ করে থাকতে পারে। সুতরাং তার অপহরণের পেছনে বিএনপির কোনো নেতা জড়িত কিনা তা খতিয়ে দেখা প্রয়োজন।

বৃহস্পতিবার ‘সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় বর্তমান সরকারের অবদান’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে ন্যাপ (ভাসানি) এই আলোচনা সভা আয়োজন করে।

হাছান মাহমুদ বলেন, অপহরণের পর সরকারের নির্দেশনা এবং আইন-শৃঙ্খলা বাহিনীর সফল অভিযানের কারণে ফরহাদ মজহারকে দ্রুত উদ্ধার করা সম্ভব হয়েছে। এতে বিএনপির নেতারা হতাশ হয়ে পড়েছেন। তারা আশা করেছিলেন যে এটাকে ইস্যু বানিয়ে কয়েক দিন রাজনীতি করবেন। কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি।

তিনি বলেন, বিএনপি প্রতিনিয়ত সরকারকে বেকায়দায় ফেলার চেষ্টা করছে। সুতরাং তারাই সরকারকে বেকায়দায় ফেলার জন্য ফরহাদ মজহারকে অপহরণ করে থাকতে পারে।

তিনি অভিযোগ করেন, যখন যেখানে জঙ্গিবিরোধী অভিযান হয়েছে তা নিয়েই বিএনপি প্রশ্ন করেছে। হলি আর্টিসানের জঙ্গিরা নিহত হওয়ার পরও তারা প্রশ্ন করেছে কেন তাদের হত্যা করা হলো? যেখানে জঙ্গিদের বাবা-মাই তাদের লাশ নিতে চায় না সেখানে বিএনপি তাদের জন্য মায়া কান্না করে। এর কারণ তারা জঙ্গিবাদের আশ্রয়, প্রশ্রয় এবং মদদদাতা।

আয়োজক সংগঠনের সভাপতি বঙ্গদ্বীপ এম এ ভাসানির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, সুপ্রিমকোর্ট বারের সহ-সভাপতি অ্যাড. কাজী মো. সারোয়ার হোসেন, স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: