সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ২৬ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সোহরাওয়ার্দী উদ্যানের এক ডজন গাছ উধাও

tree-dhaka220170706122138নিউজ ডেস্ক:: সোহরাওয়ার্দী উদ্যানের শিখা চিরন্তন সংলগ্ন দক্ষিণ পার্শ্বের এক ডজনেরও বেশি গাছ হঠাৎ করেই উধাও হয়ে গেছে। গাছের সঙ্গে সঙ্গে সেখানকার বেশ কয়েকটি ল্যাম্পপোস্টও লাপাত্তা।

নাম প্রকাশ না করার শর্তে উদ্যানের একাধিক নিরাপত্তারক্ষী জানান, মঙ্গলবার গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর সোহরাওয়ার্দী উদ্যান পরিদর্শনে আসেন। এ সময় তারা শিখা চিরন্তনের সামনে দাঁড়িয়ে দেখেন দক্ষিণমুখী রাস্তার মাঝখানের দুই সারিতে গাছের জন্য গ্লাস টাওয়ার ও লেক ভালভাবে দেখা যায় না। তাদের নির্দেশেই গাছ কেটে ফেলা হয়। শিখা চিরন্তনের সামনে থেকে যেন গ্লাস টাওয়ার ও লেকের সৌন্দর্য় দেখা যায় সে জন্য উদ্যানের চৌহদ্দিতে আগাছা ছাঁটাইসহ বিভিন্ন ধরনের সৌন্দর্য় বর্ধনের নির্দেশ দেন।

বৃহস্পতিবার সকালে সরেজমিন পরিদর্শনকালে দেখা গেছে, শিখা চিরন্তন থেকে দক্ষিণ দিকে কমপক্ষে এক ডজন গাছ নেই। যারা নিয়মিত পার্কে প্রাতঃভ্রমণে যান তারা ওই স্থানে গাছ না দেখে অবাক হন। মন্ত্রীর নির্দেশে বৃহস্পতিবার সকালে শিখা চিরন্তনের আশপাশের এলাকার ঝোপঝাড় ও আগাছা পরিষ্কার করতে দেখা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: