সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১ সেকেন্ড আগে
সোমবার, ২১ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসদ নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী

Prachi-L20170706132029বিনোদন ডেস্ক:: আগামী জাতীয় সংসদ নির্বাচন ২০১৯ সালে অনুষ্ঠিত হতে যাচ্ছে। একাদশতম এই জাতীয় নির্বাচনে এমপি (মেম্বার অব পার্লামেন্ট) পদে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন অভিনেত্রী ও নির্মাতা রোকেয়া প্রাচী।

তিনি ফেনী-৩ আসনের (সোনাগাজী ও দাগনভূঞা) সম্ভাব্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশের প্রস্তুতি নিচ্ছেন। তার বাড়ি ফেনী জেলার সোনাগাজী এলাকায়। তিনি এরই মধ্যে ফেনী-৩ আসনের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন ও বিভিন্ন ক্যাম্পেইন করছেন। আওয়ামী লীগের প্রার্থি হিসেবে তিনি মনোনয়ন চাইবেন বলে জানা গেছে।

এছাড়া বুধবার (৫ জুলাই) দুপুরে ফেনী শহরের জেল রোডস্থ ফাইভ স্টার চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে রোকেয়া প্রাচীর প্রতি সমর্থন জানান জেলা শ্রমিক লীগের সভাপতি শামসুদ্দোহা দুলাল ও সাধারণ সম্পাদক জালাল আহম্মদ হাজারী। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম।

এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতারা প্রাচীকে পূর্ণ সমর্থন জানান। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোকেয়া প্রাচী নিজেও। তিনি বলেন, ‌‘দেশের উন্নয়নের চাকা বেগবান করতে, মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে এগিয়ে নিতে সর্বোপরি স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আগামী নির্বাচনে ‘নৌকা প্রতীক’কে বিজয়ী করতে সকল ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সবাইকে কাজ করতে হবে। আমি সেই লক্ষে নিজেকে প্রস্তুত রেখেছি।’

প্রাচী বলেন, ‘মানুষের জন্য কাজ করতে চাই আমি সবসময়। যখনই সুযোগ পাই, কারও জন্য কিছু করার চেষ্টা করেছি। সেই ভাবনা থেকেই সংসদ নির্বাচনে অংশ নেয়ার ইচ্ছা আমার অনেক দিনের। ক্ষমতাকে মানুষের কল্যাণে লাগিয়ে ভালো কিছু করতে চাই আমি। এরই মধ্যে একটু একটু করে আমি প্রস্তুতি নিচ্ছি। সবকিছু ঠিক থাকলে আগামী নির্বাচনে অংশ নেব আমি।’

রোকেয়া প্রাচী অভিনয়ের পাশাপাশি শ্রমিক আন্দোলনের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত। তিনি বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় নেত্রী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: