সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপি অস্ট্রেলিয়ার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

australia-eid20170706114337প্রবাস ডেস্ক:: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) অস্ট্রেলিয়া শাখার ঈদ পুনর্মিলনী ও নৈশভোজ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি সিডনীস্থ মারুবরা বিচ সী ফুড রেস্টুরেন্টের ফ্লেমজিতে এটি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর অস্ট্রেলিয়া শাখার সভাপতি মো. লুতফুল কবিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো: আবুল হাছানের সার্বিক পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন সৌদি আরব বিএনপির (ইস্ট) সভাপতি রফিকুল ইসলাম।

বিশেষ অতিখি ছিলেন, বিএনপি অস্ট্রেলিয়ার প্রধান উপদেষ্ঠা ও সাবেক সভাপতি ও বতর্মানে কুমিল্লা জেলা উত্তরের জ্যেষ্ঠ সহ-সভাপতি মনিরুল হক জর্জ, মিসেস রফিক, এবং পটুয়াখালীর সাবেক মেয়র মোস্তাক আহমেদ পিনু এবং বিএনপি অস্ট্রেলিয়ার উপদেষ্ঠা আবুল বাশার খান।

অনুষ্ঠানে প্রধান অতিথিকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী হাবিবুর রহমান। ঈদ পুনর্মিলনী ও নৈশভোজ নিয়ে বক্তব্য রাখেন বিএনপি অস্ট্রেলিয়ার সহ-সভাপতি ফজলুল হক শফিক, জ্যেষ্ঠ সহ-সভাপতি ডা. আবদুল ওয়াহাব, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম লকিয়াত।

বক্তার বলেন আমরা বিদেশে বসে ঈদ আনন্দ করতে পারছি। কিন্তু দেশে হাজার হাজার নেতাকর্মী ঘরে ফিরতে পারছে না আটকের ভয়ে। অনেকে জেলখানায় ঈদ করছে। তাই আমাদের উচিত নির্যাতিত সেসব নেতামকর্মীদের পাশে দাঁড়ানো। তাদের পরিবারের খোঁজ খবর নেয়া এবং তাদেরকে সহযোগিতা করা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: