সর্বশেষ আপডেট : ২১ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে ছাত্রলীগের দলীয় আচরনবিধি এবং শৃঙ্খলা ভঙ্গ, সাংগঠনিকভাবে কমিটি স্থগিত

unnamed (8)শ্রীমঙ্গল প্রতিনিধি:: দলীয় আচরনবিধি এবং শৃঙ্খলা ভঙ্গের কারনে, শ্রীমঙ্গল উপজেলা ও শ্রীমঙ্গল সরকারী কলেজ ছাত্রলীগের কমিটি সাংগঠনিকভাবে স্থগিত ঘোষণা করা হয়েছে। বুধবার প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি মো. আসাদুজ্জামান রনি এবং সাধারণ স¤পাদক সাইফুর রহমান রনি।

প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে তারা আরো জানান, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. মসুদ আহমেদ, সাধারণ স¤পাদক রাজু দেব রিটন ও কলেজ ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান সুজাত ও সাধারণ স¤পাদক উজ্জ্বল কান্তি দাস কে, কেন সংগঠন থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হবে না- এ জন্য কেন্দ্রীয় কমিটিকে, কেন সুপারিশ করা হবেনা তা আগামী ২৪ ঘন্টার মধ্যে উপজেলা ও কলেজ ছাত্রলীগ কে কারণ দর্শানোর নির্দেশ দেয়া হয়েছে।

এ ব্যাপারে মৌলভীবাজার জেলা শাখার সাধারণ স¤পাদক সাইফুর রহমান রনি সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, ছাত্রলীগের মারামারির বিষয়টির সঠিক কোন তথ্য পাচ্ছিনা বিধায় আমরা কমিটি স্থগিত করেছি, যাতে সত্য ঘটনা খুঁজে পাওয়া যায়।
উল্লেখ্য, মঙ্গলবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শ্রীমঙ্গল সরকারি কলেজে ছাত্রলীগের দুই গ্রুপে ব্যাপক সংঘর্ষ হয়। এ ঘটনায় ৭ জন আহত হয়েছেন। আহতরা হলেন- ইফতি, ইমন, ছাদিক, মেহরাব, সুজাত, স¤্রাট ও নয়ন।
এরা উপজেলা ছাত্রলীগের সভাপতিমসুদ ও সাধারণ স¤পাদক রাজু গ্রুপের অনুসারী। এ ঘটনায় পুলিশ নেওয়াজ ও আশিক নামে দুজনকে আটক করেছে।

ছাত্রলীগের দুটি অংশের কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় কলেজের সাধারণ ছাত্র-ছাত্রী ও পথচারীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। কলেজ ক্যা¤পাস থেকে শুরু হয়ে পরবর্তীতে কলেজ রোডে প্রকাশ্যে উভয় গ্রুপের অস্ত্রসহ মহড়া চলে। এ সময় উভয় গ্রুপের নেতাকর্মীদের হাতে রামদা, রড, হকিস্টিক, লাঠিসহ দেশি অস্ত্র থাকতে দেখা যায়।
ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার অফিসার ইনর্চাজ কে এম নজরুল ইসলাম পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: