সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফরহাদ মজহারকে উদ্ধারে পুলিশকে ধন্যবাদ দেওয়া উচিত: স্বরাষ্ট্রমন্ত্রী

1499311350নিউজ ডেস্ক:: আমাদের সবার উচিত পুলিশ বাহিনীকে ধন্যবাদ দেওয়া। কারণ তারা কবি ও সাহিত্যিক ফরহাদ মজহারকে অক্ষত অবস্থায় উদ্ধার করতে সক্ষম হয়েছে। পুলিশের গোয়েন্দা বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তার অবস্থান পর্যবেক্ষণ করে উদ্ধার শেষে তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। মামলাটি ডিবি পুলিশ তদন্ত করছে। আশা করি অচিরেই এর রহস্য উদঘাটন হবে।

গতকাল বুধবার দুপুরে টঙ্গী থানার নবনির্মিত ৪তলা ভবন উদ্বোধনকালে স্বরাষ্ট্রমন্ত্রী মোঃ আসাদুজ্জামান খান কামাল একথা বলেন।

গাজীপুরের কাশিমপুর নয়াপাড়ায় বয়লার বিস্ফোরণের ঘটনার বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শিল্প-কারখানায় বয়লার স্থাপনের একটি সুনির্দিষ্ট নীতিমালা রয়েছে। এগুলো তদারকি করার জন্য বয়লার পরিদর্শকও রয়েছে। বয়লার স্থাপনের পর সেটির সক্ষমতা রয়েছে কি না কিছুদিন পরপর তা যাচাই করতে হয়। গাজীপুরে বয়লার বিস্ফোরণের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে বলা যাবে, এতে কারো কোনো গাফিলতি ছিল কি না। তিনি আরো বলেন, যদি মালিক পক্ষের কোনো অবহেলা থেকে থাকে, তা হলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

এ দিকে টঙ্গী মডেল থানার নবনির্মিত ৪তলা ভবন উদ্বোধনের পর বিকালে টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মাঠে গাজীপুর জেলা পুলিশ আয়োজিত জঙ্গিবাদ ও মাদকবিরোধী জনসভায় প্রধান অতিথি হিসেবেও বক্তব্য রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশের আইজিপি একেএম শহীদুল ইসলাম, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল প্রমুখ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: