সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ছাতকে কিশোরী অপহরণের চেষ্টাকালে মা-মেয়েকে কুপিয়ে জখম

01.-daily-sylhet-Chhatak-news2ছাতক প্রতিনিধি:: ছাতকে রাতের আধাঁরে ঘর থেকে কিশোরীকে অপহরণের চেষ্টাকালে বাঁধা দেয়ায় দূর্বৃত্তরা কুপিয়ে মা-মেয়ে গুরুতর আহত করেছে। আহত মা-মেয়েকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ইসলামপুর ইউনিয়নের লুভিয়া গ্রামের মৃত সূরুজ আলীর মেয়ে লাভলী বেগম (১৪)কে মঙ্গলবার রাতে অপহরণ করার অপচেষ্ঠা চালায় কতিপয় দূর্বৃত্ত। এসময় তার মা- টুনু বেগম (৪০) বাঁধা দিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দু’জনকে গুরুতর জখম করে পালিয়ে যায়। সিলেট ওসমানী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানান, দু’জনের অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে ইউপি সদস্য লাল মিয়া জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে লূভিয়া গ্রামবাসি স্থানীয় বনগাঁও গ্রামের আলিম উদ্দিনের পুত্র জুবেল মিয়া (১৭) নামের একযুবককে আটক করে। এব্যাপারে ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবদুল হেকিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মা-মেয়ের উপর সন্ত্রাসী হামলা অমানবিক। তিনি জড়িতদের আইনগত ব্যবস্থা নিতে পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। ছাতক থানার ওসি (তদন্ত) আশরাফুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জুবেল মিয়াকে আটক করা হয়েছে। এব্যাপারে আইনানূগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলেও তিনি জানান।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: