সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নান্দনিক পৌরসভা গড়তে সাহায্য করবো : শিক্ষামন্ত্রী

download-3-2বিয়ানীবাজার সংবাদদাতা:: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, নির্বাচিত জনপ্রতিনিধি হওয়ায় খুব কম সময়ের মধ্যে বিয়ানীবাজার পৌরসভার দৃশ্যমান উন্নয়ন হয়েছে । আধুনিক ও নান্দনিক পৌরসভা গড়তে সরকার সহযোগিতার হাত বাড়াবে। এতে যা সাহায্যের প্রয়োজন হয় তাই করার প্রতিশ্রুতি দেন শিক্ষামন্ত্রী ।

আজ বুধবার দুপুরে বিয়ানীবাজার পৌরসভার নিজস্ব তহবিল থেকে ৬০ লাখ ব্যয়ে ময়লা পরিবহণের জন্য কেনা ট্রাক ও অন্যান্য যানবাহনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান খান, পৌর মেয়র মো. আব্দুস শুকুর, ইউএনও মু. আসাদুজ্জামান, রাজনীতিবিদ আব্দুল আহাদ কলা মিয়া, দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল উপস্থিত ছিলেন।

পরে শিক্ষামন্ত্রী উপজেলার মোল্লাপুর, লাউতা ও তিলপাড়া ইউনিয়নের বন্যা কবলিত এলাকা পরিদর্শন করে বন্যার্তদের প্রতি সহমমর্মিতা প্রকাশ করে বলেন, গণমানুষের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করছে। প্রাকৃতিক সৃষ্ট বন্যায় মানুষের ক্ষতি হচ্ছে। সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যা পরবর্তী ক্ষয়ক্ষতি নিরূপণ করে তাদের ঘুরে দাঁড়াতে সরকারের পক্ষ সাহায্য করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: