সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩০ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ল মেসির

messi1120170705183327স্পোর্টস ডেস্ক:: নতুন ঠিকানায় পাড়ি জমাচ্ছেন লিওনেল মেসি; এমন গুঞ্জনই বেশ চাউর হয়েছিল। তবে গুঞ্জনটা রয়ে গেল গুঞ্জন হিসেবেই। নতুন ঠিকানা নয়, বার্সেলোনায়ই থাকছেন মেসি। কাতালান ক্লাবটির সঙ্গে চুক্তির মেয়াদ বেড়েছে আর্জেন্টাইন সুপারস্টারের।

২০২১ সালের ৩০ জুন পর্যন্ত বার্সাতেই থাকবেন মেসি। এমনটাই জানিয়েছে বার্সেলোনা। ক্লাবটির পক্ষ থেকে আরও জানানো হয়, চূড়ান্ত হলেও চুক্তিটি এখনো মৌখিক পর্যায়ে আছে। প্রাক-মৌসুম প্রস্তুতিতে মেসি বার্সায় ফেরার পরই চুক্তিটি স্বাক্ষরিত হবে কাগজে–কলমে।

বার্সেলোনা আজ এক বিবৃতিতে জানিছে, ‘আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি, ইতিহাসের সেরা ফুটবলার মেসি চুক্তি নবায়ন করেছে। ২০২১ সালের ৩০ জুন পর্যন্ত ক্লাবের সঙ্গে থাকার চুক্তি করেছেন তিনি। মেসি পেশাদার ফুটবলের পুরো ক্যারিয়ার বার্সায় কাটিয়েছেন। এখানে তার সাফল্য অবিশ্বাস্য।’

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তি শেষ হবে আগামী মৌসুমের শেষে। তাই তাকে পেতে উঠেপড়ে লেগেছিল বিশ্বের নামিদামি ক্লাবগুলো। কর ফাঁকির মামলা নিয়ে কিছুটা বিপাকে ছিলেন মেসি। সেই সুযোগটা কাজে লাগাতে চেয়েছিল ক্লাবগুলো। আপাতত তাদের আশা শেষ। বার্সায় নেইমার-সুয়ারেজদের সঙ্গে খেলতে দেখা যাবে তাকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: