সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ৫৮ সেকেন্ড আগে
রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় হাজীপুরে যুবলীগের ঈদ পুনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

unnamed (3)বিশেষ প্রতিনিধি : কুলাউড়ায় হাজিপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও করা হয়েছে।

৪ জুলাই মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় হাজিপুর ইউনিয়ন পরিষদে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক শেখ ফজলুল হক ও গীতা পাঠ করেন স্থানীয় ইউপি সদস্য মাধবি রায়। ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.এ মোহিত এর সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল মুমিনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সিলেট এর সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দিন আহমদ।
প্রধান অতিথির বক্তব্যকালে তিনি বলেন, হাজিপুর ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দরা একাত্তরের রনাঙ্গনের বীর সন্তানদেরকে তারা যে সম্মান দেখিয়েছে, আমি মনেকরি এতে তারও সম্মানিত হয়েছে। আমাদের প্রত্যেকেরই উচিত লাল সবুজের পতাকা অর্জন করতে যারা শহীদ হয়েছে তাদের পরিবারের পাশে দাড়ানো। এবং যারা বেচে আছে তাদেরকে অন্তত পক্ষে এভাবে বিশেষ দিনগুলোতে একটু সম্মান পদর্শন করা। তারাতো এর বেশি কিছু আমাদের কাছে আশা করেন না। মাননিয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জাতির এই শ্রেষ্ট সন্তানদের যথাযত মূল্যায়ন করে তাদের সকল প্রকার সুযোগ সুবিধা করে দিয়েছেন।unnamed (8)
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা যুবলীগের সভাপতি বদরুল ইসলাম বদর, সাধারণ সম্পাদক আব্দুস শহীদ, সাবেক যুগ্ম আহবায়ক হুসেন মনসুর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল মতলিব, উপজেলা যুবলীগ নেতা প্রভাষক ময়নুল ইসলাম সবুজ, ক্রিকেট প্লেয়াস্ এসোসিয়েশন’র (সিপিএ) সভাপতি কামরুল বখস্, পৌর যুবলীগের আহবায়ক শাহীন আহমদ, যুগ্ম আহবায়ক আবু সুফিয়ান, হাজিপুর ইউপি যুবলীগের সভাপতি জমসেদ আলী, শরিফপুর ইউপি যুবলীগের সভাপতি মাজহারুল ইসলাম মামুন, হাজিপুর ইউপি যুবলীগের সহ-সভাপতি আবদুল হক, জয়চন্ডি ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মুমিন, হাজিপুর ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক লালন রহমান, যুগ্ম সম্পাদক শেখ ফজলুল হক, তওয়াহিদ আলী ও ইউপি যুবলীগ নেতা শিবলু আহমদ প্রমুখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, কুলাউড়া উপজেলা আ’লীগের সদস্য ফারুক আহমদ ও বাবু আজয় দাস প্রমুখ।
ঈদ পূনর্মিলনী ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা শেষে স্থানীয় শিল্পী গোষ্টিদের নিয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: