সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৫৯ সেকেন্ড আগে
সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর নিশ্চুপ ভূমিকা নিয়ে অসন্তুষ্ট রিয়াল মাদ্রিদ

1499161277স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছাড়া নিয়ে সাম্প্রতীক গুঞ্জনে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর নিশ্চুপ ভাব নিয়ে দারুন অসন্তুষ্টি প্রকাশ করেছে ক্লাব কর্তৃপক্ষ।

গত মাসে স্প্যানিশ কর্তৃপক্ষ পর্তুগীজ এই তারকার বিপক্ষে কর ফাকির অভিযোগ আনে। তারপর থেকেই রিয়ালের সাথে সম্পর্কটা খুব একটা ভাল যাচ্ছে না রোনালদোর। এমনকি ইন্সটাগ্রামে মুখের উপর আঙ্গুল দিয়ে একটি ছবি পোস্ট করেছেন সিআর সেভেন, যেখানে ক্যাপশনে লেখা রয়েছে ‘কখনো কখনো সবচেয়ে ভাল উত্তর হলো চুপ থাকা।’

তারপরের দিনই কাকতালীয়ভাবে পর্তুগীজ পত্রিকা ‘এ বোলা’তে প্রকাশিত রিপোর্টে বলা হয় স্পেন ছাড়তে চান রোনালদো। যা নিয়ে মাদ্রিদে তোলপাড় শুরু হয়। পত্রিকাটি এই দাবীও জানায় রোনালদোর এই সিদ্ধান্ত পরিবর্তিত হবে না। এরপরপরই অবশ্য রোনালদো মাদ্রিদ ছেড়ে কনফেডারেশন্স কাপে খেলার জন্য জাতীয় দলে যোগ দেন। রাশিয়ায় টুর্ণামেন্টে মেক্সিকো, রাশিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি গ্রুপ ম্যাচের প্রতিটিতেই তিনি ম্যাচ সেরা নির্বাচিত হন। ঐ সময় তিনি শুধুমাত্র ম্যাচ ও টুর্নামেন্ট নিয়েই সাংবাদিকদের সাথে কথা বলেছেন।

এদিকে মাদ্রিদ সভাপতি ফ্লোরেনটিনা পেরেজ বেশ কয়েকটি সাক্ষাতকারে বারবার বলেছেন, আমি চাই রোনালদো সারা জীবন মাদ্রিদে থাকুক। সে আমার দলের অন্যতম স্তম্ভ ও ক্লাবের ইতিহাসের একটি বড় অংশ।

স্প্যানিশ গণমাধ্যমেও এই সংক্রান্ত রিপোর্টে বলা হয়েছে ক্লাব প্রধানের এই বক্তব্যের বিপরীতে ৩২ বছর বয়সী রোনাল্ডো এই মুহূর্তে চুপ থাকাই বেশী প্রয়োজনীয় বলে মনে করছেন। তিনি এই বিষয়ে সত্যিকার অর্থে তেমন কোন প্রতিক্রিয়াই এ পর্যন্ত জানাননি। কনফেডরেশন্স কাপের সেমিফাইনালে চিলির কাছে পেনাল্টি শ্যুট আউটে পরাজিত হয়ে বিদায় নেয় পর্তুগাল। পরে মেক্সিকোকে পরাজিত করে তৃতীয় স্থান লাভ করে। যদিও সন্তান জন্মের কারনে দেশে ফিরে যাওয়ায় স্থান নির্ধারনী ম্যাচে ছিলেন না রোনালদো।

ইতোমধ্যেই অবশ্য তিনি স্পেনের রাজধানীতে ফিরেছেন, কিন্তু এখন পর্যন্ত মাদ্রিদের সাথে কোন যোগযোগ করেননি বা এ সম্পর্কে প্রকাশ্যে কোন মন্তব্যও করেননি। রোনালদোর এই নিশ্চুপ ভূমিকা নিয়ে বেশ চটেছে মাদ্রিদের উর্ধ্বতন কর্তারা, এমনকি সমর্থকরাও। তারা সকলেই এ সম্পর্কে ক্লাবের সেরা খেলোয়াড়ের মন্তব্য আশা করছে। ক্লাব অবশ্য খেলোয়াড়দের ছুটির সময়টা তাদের ব্যক্তিগত জীবনকেই প্রাধান্য দিয়ে থাকে। বিশেষ করে পরিবারে নতুন সদস্য আসায় রোনালদোকে নিয়ে খুব একটা ঘাটাতে চাচ্ছেনা ক্লাব কর্তৃপক্ষ। আশা করা হচ্ছে চলতি সপ্তাহেই রোনালদো ক্লাবের সাথে যোগাযোগ করবে। রিয়াল এখনো তাদের সেরা খেলোয়াড়কে ক্লাবে রেখে দিতে আত্মবিশ্বাসী। বাসস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: