সর্বশেষ আপডেট : ৪ মিনিট ১৪ সেকেন্ড আগে
বুধবার, ২৩ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সরকার বন্যার্তদের পাশে আছে : শিক্ষামন্ত্রী

newspic4july2017___018ডেইলি সিলেট ডেস্ক ::
প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার বন্যার্তদের পাশে আছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেন, নেত্রীর নির্দেশে সরকারি কাজ ফেলে আপনাদের পাশে ছুটে এসেছি। বন্যাকবলিত এলাকার একজন মানুষও না খেয়ে থাকবে না বলে প্রতিশ্রুতি দেন শিক্ষামন্ত্রী।
গতকাল সোমবার সকাল থেকে দ্বিতীয় দিনের মতো গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর, শরিফগঞ্জ ও বাদেপাশা ইউনিয়নের বন্য্ াকবলিত এলাকা ঘুরে দেখেন এবং বন্যাকবলিত মানুষের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী।
শিক্ষামন্ত্রী বন্যাকবলিত মানুষের সঙ্গে মতবিনিময় করে তাদের সুবিধা-অসুবিধার খোঁজখবর নেন। দুর্গত লোকজনের হাতে ত্রাণসামগ্রী পৌঁছাতে প্রশাসনকে জোর তাগিদ দেন।
এসময় শিক্ষামন্ত্রী সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলতাফ হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মিসব্হা, ভাদেশ্বর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছালিক আহমদ, বাদেপাশা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তাক আহমদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা অ্যাভোকেট আব্বাস উদ্দিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক এমদাদ আহমদ ছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এরইমধ্যে জেলা প্রশাসনের মাধ্যমে গোলাপগঞ্জ এলাকায় সরকার থেকে সাড়ে ১৮ মেট্রিক টন চাল, নগদ প্রায় ৩১ হাজার টাকা এবং অধ লক্ষাধিক টাকার ভিজিএফ কার্ড বন্যার্তদের প্রদান করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলতাফ হোসেন।
বিয়ানীবাজার সাড়ে ১৪ মেট্রিক টন, ৩২ হাজার টাকা ও ৪ হাজার ৯৫০টি কার্ড বিতরণ করা হয়েছে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: