সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৬ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্যায় ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামতে সাবেক ছাত্রনেতা সিরাজুল করিম বিপ্লব

unnamed (3)নিউজ ডেস্ক:: হাতে কোদাল, মাথায় মাটির ঝুড়ি , প্রচন্ড বৃষ্টিতে ৪০ থেকে ৫০ জন যুবক রাস্তা মেরামতের কাজে ব্যস্ত। রোববার (২ জুলাই) দুপুর ২টায় রাঙ্গুনিয়া উপজেলার লালা নগর ইউনিয়নের আলম শাহ পাড়া আকবর সিকদারপাড়া খানা খন্দ সড়কে গিয়ে এই চিত্র দেখা যায়। তরুণ সংগঠক সিরাজুল করিম বিপ্লব বলেন সম্প্রতি
বন্যায় রাঙ্গুনিয়ার বিভিন্ন এলাকায় আভ্যন্তরীণ সড়ক ধসে গেছে। পানিতে তলিয়ে ছোট খাট রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। রাস্তার ব্যাপক ক্ষতির কারনে সরকারিভাবে সব জায়গায় কাজ করতে একটু সময় লাগবে। এজন্য আমরা নিজেদের উদ্যোগে স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামতে কাজে নেমে পড়ি।

লালানগর ইউনিয়ন ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা সড়ক মেরামত কাজে সহযোগিতা করছেন। কিছুদিন আগে রাঙ্গুনিয়ার সাংসদ ড. হাছান মাহমুদ এমপি ইছাখালী এলাকায় স্বেচ্ছাশ্রমে রাস্তা মেরামত কর্মসূচির উদ্বোধন করেন। উদ্বোধনের পর তিনি দলের নেতাকর্মীদের নিজ নিজ এলাকায় স্বেচ্ছাশ্রমে সড়ক মেরামতের জন্য নির্দেশ দেন।

সাবেক ছাত্রনেতা ও তরুণ আওয়ামীলীগ নেতা হোছনাবাদ লালা নগর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদ সভাপতি সিরাজুল করিম বিপ্লবের নেতৃত্বে এই সড়ক মেরামত কাজ শুরু হয়। এতে আরো উপস্থিত ছিলেন

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, স্বেচ্ছাসেবকলীগ নেতা ও লালা নগর ইউপি সদস্য মো. দিদারুল আলম, মো. কাঞ্চন মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা ইমরান হোসেন মুন্না, মুছা তালুকদার, ছাত্রলীগ নেতা সোহেল বিন জব্বার, মো. মিজান, মো. তৈয়ব, মো. কুদ্দুছ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: