সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২০ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যানইউ ক্লাবের নতুন জার্সির মডেল হলেন রুনি

1499082675স্পোর্টস ডেস্ক:: যে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকা না থাকা নিয়ে চলছে নানান জল্পনা কল্পনা, সেই ক্লাবেরই নতুন জার্সির মডেল হলেন ইংলিশ ফুটবল তারকা ওয়েন রুনি। হোসে মরিনহো ওল্ডট্রাফোর্ডে কোচ হিসেবে আসার পর থেকে অধিনায়ক রুনি মূল একাদশ থেকে ক্রমেই বিচ্ছিন্ন হতে শুরু করেন। মরিনহো দায়িত্ব নেয়ার পর প্রথম মৌসুমে প্রিমিয়ার লীগে রুনি সেরা একাদশের হয়ে মাঠে নামার সুযোগ পেয়েছেন মাত্র ১৫বার।
তবে আগামী জানুয়ারিতে দল ছেড়ে যাবার গুজব ওঠলেও সেটি প্রত্যাখ্যান করেছেন ৩১ বছর বয়সী এই তারকা ফুটবলার। তবে আগামী মৌসুমের দল বদল প্রক্রিয়া শুরু হবার আগে বিভিন্ন ক্লাবের সঙ্গে তার নিবিড় যোগাযোগ ছিল। বিশেষ করে সাবেক ক্লাব এভারটন ও চীনা সুপার লীগের ক্লাবগুলোর সঙ্গে।
রুনির দল ছাড়ার গুজব প্রকট হয় যখন ইউনাইটেডের ফেসবুক থেকে তার তথ্য সরিয়ে ফেলা হয়। কিন্তু আগামী মৌসুমের জন্য জার্সি উন্মোচন অনুষ্টানের কেন্দ্রবিন্দুতে দেখা গেছে ক্লাবের ইতিহাসে সর্বাধিক এই গোলদাতাকে। ক্লাবটির টুইটার একাউন্টে প্রকাশিত ছবিতে রুনির সঙ্গে নতুন জার্সি পড়ে পোজ দিয়েছেন পল পগবা, হেনরিখ ও নবাগত ভিক্টর লিন্ডেলফ।
এই ছবি প্রকাশের পর সবাই আশা করতে শুরু করেছেন যে আগামী মৌসুমে মরিনহোর মূল একাদশে জায়াগা দেয়া হবে রুনিকে। বেশ কিছুদিন ধরে তিনি যে দাবীটি জানিয়ে আসছেন। বাসস।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: