সর্বশেষ আপডেট : ২২ মিনিট ৪৭ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মুক্তিপণ চেয়েই যাচ্ছে অপহরণকারীরা

forhad20170703195212নিউজ ডেস্ক:: লেখক ও কলামিস্ট র অপহরণকারীরা তার পরিবারের কাছে মুক্তিপণের টাকা চেয়েই যাচ্ছে। সর্বশেষ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফরহাদ মজহারের ব্যবহৃত মোবাইল নম্বর থেকে কল করে স্ত্রী ফরিদা আক্তারের কাছে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির তেজগাঁও বিভাগের এডিসি ওয়াহিদুল ইসলাম।

তিনি জানান, আমরা সাধ্যমতো তথ্যপ্রযুক্তি ব্যবহার করে তার লোকেশন জানার চেষ্টা করছি। সন্ধ্যা সাড়ে ৭টার দিকেও তার লোকেশন ছিল খুলনা। মুক্তিপণ দাবি করার পর তার (ফরহাদ) ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ করা হয়।

এদিকে ফরহাদ মজহারের সন্ধানে খুলনায় অভিযান চালাচ্ছেন র‌্যাব ৬-এর সদস্যরা। সোমবার বিকেলে এ অভিযান শুরু হয়। খুলনায় র‌্যাব ৬-এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নগরীর শিববাড়ী মোবাইল টাওয়ারে ফরহাদ মজহার সর্বশেষ কথা বলেছেন বলে তারা নিশ্চিত হয়েছেন। এ কারণে কেডিএ সংযোগ সড়কে তল্লাশি চৌকি বসিয়ে সব যানবাহন তল্লাশি চালাচ্ছেন। একই সঙ্গে বেশ কয়েকটি বাড়ি ঘিরে রাখা হয়েছে।

তিনি আরও জানান, ফরহাদ মজহারের যে নম্বর দিয়ে তার পরিবারের সঙ্গে কথা বলেছেন বর্তমানে তা বন্ধ। তাকে উদ্ধারে অভিযান চলছে।

ফরহাদ মজহারকে অপহরণ করা হয়েছে মর্মে সোমবার দুপুরে রাজধানীর আদাবর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী ফরিদা আক্তার।

অভিযোগ সূত্রে জানা গেছে, ভোর ৫টার পর থেকে তার (ফরহাদ মজহার) কোনো খোঁজ মিলছে না। সকাল বেলা কে বা কারা ফোন করে। নিচে নামা মাত্র তাকে অপহরণ করে নিয়ে যাওয়া হয় । এরপর তার স্ত্রীর কাছে ফোন আসে ৩৫ লাখ টাকা মুক্তিপণ না দিলে তাকে মেরে ফেলা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: