সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিচারপতির গাড়ি উল্টোপথে : চালকের বিরুদ্ধে ব্যবস্থার নির্দেশ

bangladesh-high-court_lg20170703185723 (1)নিউজ ডেস্ক:: উল্টোপথ দিয়ে আসা বিচারপতির গাড়ির ধাক্কায় জাবিন ফয়সাল (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হওয়ায় চালকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে। সরকার থেকে বরাদ্দ পাওয়া ওই গাড়ির মালিক হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিম আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রেজিস্ট্রারকে সোমবার এ নির্দেশ দেন।

বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের নেতৃত্বাধীন হাইকোর্টের বেঞ্চ অফিসার মো. খায়রুল আলম লিটন জানান, ইতোমধ্যেই ট্রাইব্যুনালের রেজিস্ট্রার গাড়িচালক মো. কামাল হোসেনকে শোকজ নোটিশ প্রদান করেছেন। শোকজ নোটিশে উল্টোপথে গাড়ি চালানোর দায়ে কেন তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে না তা আগামী তিনদিনের মধ্যে জানাতে বলা হয়েছে।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারপতি থাকা অবস্থায় সরকার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমকে ওই গাড়িটি বরাদ্দ দেন। খায়রুল আলম লিটন আরও বলেন, ‘স্যার (বিচারপতি) গাড়ির ধাক্কায় আহত জাবিন ফয়সালের বাবার সঙ্গে সার্বক্ষণিক কথা বলছেন এবং চিকিৎসার খোঁজখবর নিচ্ছেন।’

রোববার (২ জুলাই) সন্ধ্যায় উল্টোপথ দিয়ে আসা গাড়ির ধাক্কায় জাবিন ফয়সাল (৩২) নামে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। রূপসী বাংলা হোটেল ক্রসিংয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে। গাড়িটি হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের। তবে দুর্ঘটনার সময় তিনি গাড়িতে ছিলেন না।

আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারপতি থাকা অবস্থায় সরকার বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমকে ওই গাড়িটি বরাদ্দ দেন। আহত জাবিন ফয়সালকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন।

ঘটনাস্থলে দায়িত্ব পালনরত ট্রাফিক পুলিশের একাধিক সদস্য ও প্রত্যক্ষদর্শীরা নাম প্রকাশ না করার শর্তে বলেন, মিৎসুবিসি জিপ গাড়িটি মিন্টো রোডের দিক থেকে উল্টোপথে আসছিল বাংলামোটরের দিকে যাওয়ার জন্য। একই সময় রূপসী বাংলা মোড় থেকে মিন্টো রোডের দিকে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে বাঁক নিয়েছিলেন ফয়সাল। সে সময় গাড়িটি ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: