সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১৬ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবিতে সাপ্তাহিক ছুটি ২ দিন

image-72421শিক্ষাঙ্গন ডেস্ক ::

আগামী ১৬ জুলাই থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সপ্তাহে দুদিন (শুক্র ও শনি) ছুটি কার্যকরের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়া দাপ্তরিক কার্যক্রমের সময়সূচি বৃদ্ধি করে ৯টা থেকে বিকেল ৫টা করা হয়েছে। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাবির অফিস সময়সূচি পুনঃনির্ধারণ করা হয়েছে। পরিবর্তিত সময়সূচি অনুযায়ী রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দাপ্তরিক কার্যক্রম চলবে। দুপুর ১টা ৩০ থেকে ২টা ৩০ পর্যন্ত নামাজ ও মধ্যাহ্ন বিরতি থাকবে। সাপ্তাহিক ছুটি হবে শুক্র ও শনিবার। নতুন সময়সূচি ১৬ জুলাই রোববার থেকে কার্যকর হবে।

এরআগের মেয়াদী উপাচার্য থাকাকালীন অধ্যাপক আব্দুস সোবহানের সভাপতিত্বে ২০১৩ সালের ৪ জানুয়ারি অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় সাপ্তাহিক ছুটি একদিন থেকে বাড়িয়ে দুদিন করার সিদ্ধান্ত নেয়া হয়। ওই বছরের ফেব্রুয়ারিতে আব্দুস সোবহানের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর সেই সিদ্ধান্ত আর কার্যকর করেনি প্রশাসন। এরপর গত ৭ মে আবারও উপাচার্যের দায়িত্বে আসেন আব্দুস সোবহান। এবার তিনি সেটা কার্যকর করলেন। এতদিন সাপ্তাহিক ছুটি একদিন (শুক্রবার) আর দাপ্তরিক কার্যক্রম সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: