সর্বশেষ আপডেট : ২৮ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কবি ফরহাদ মজহারকে অপহরণের অভিযোগ

19620347_10207723470963925_3294637892707200011_oডেইলি সিলেট ডেস্ক ::
ভোরে হাঁটার জন্য বের হয়ে আর বাসায় ফেরেননি কবি, সাহিত্যিক ও কলামিস্ট ফরহাদ মজহার। পরিবারের অভিযোগ, সোমবার ভোরে শ্যামলীর নিজ ফ্ল্যাট থেকে বের হওয়ার পর তাকে অপহরণ করা হয়েছে।

আদাবর থানার ডিউটি অফিসার আলেয়া বেগম জানান, ভোর পাঁচটা ছয় মিনিটের দিকে নিজ ফ্ল্যাট থেকে বের হন ফরহাদ মজহার। পরে কবির নম্বর থেকে বেশ কয়েকদফা ফোন করে তার স্ত্রীর সঙ্গে কথা বলা হয়। কবিকে ছাড়তে মুক্তিপণও চাওয়া হয়।

পরে তার পরিবারের পক্ষ থেকে ফরহাদ মজহারের অপহরণের বিষয়টি আইনশৃংখলা বাহিনীকে অবহিত করা হলে পুলিশ ঊর্ধতন কর্মকর্তাসহ আদাবর থানার পুলিশ সদস্যরা কবির ফ্ল্যাট পরিদর্শন করেন। এসময় কবির পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন পুলিশ কর্মকর্তারা।

তাকে অপহরণ করা হয়েছে কিনা এমন প্রশ্নে এ পুলিশ কর্মকর্তা জানান এখনও তাকে অপহরণ করা হয়েছে বলা যায় না। তবে আমরা তাকে ট্রেস করার চেষ্টা করছি। তাকে উদ্ধারের পরেই প্রকৃত সত্য সামনে আসবে।

এদিকে কবির পরিবারের ঘনিষ্ঠ এক সূত্র নাম প্রকাশ না করার শর্তে বলেন, ভোর ৫টা ২৯ মিনিটের দিকে কবি তার স্ত্রী ফরিদা আখতারকে ফোন করে বলেন ‘ওরা আমাকে নিয়ে যাচ্ছে, ওরা আমাকে মেরে ফেলবে’। পরে সকাল সাড়ে ৬টার দিকে তার ফোন থেকে আবারও ফোন করে ফরিদা আখতারের কাছে ৩৫ লাখ টাকা চাওয়া হয়।

এভাবে কয়েক দফা ফোন করে টাকার বিষয়ে জানতে চাওয়া হয়। না পেলে তার প্রাণনাশের হুমকিও দেয়া হয়।

তবে বিষয়টিকে কবির পরিবারের সদস্যরা নিছক অপহরণের ঘটনা মনে করছেন না বলে জানান কবি পরিবারের এ ঘনিষ্ঠ সূত্র। এর পেছনে অন্য কোনো স্বার্থও থাকতে পারে বলে ধারণা তাদের।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: