সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৪ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

উল্টোপথে বিচারপতির গাড়ি, উত্তাল ফেসবুক

1499060620নিউজ ডেস্ক:: উল্টোপথ দিয়ে আসা এক বিচারপতির গাড়ির নিচে চাপা পড়ে এক মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন। আহতের নাম জেবিন ফয়সাল। তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর হোটেল রূপসী বাংলা (সাবেক শেরাটন) হোটেলের মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় বিচারপতির গাড়ি এবং চালক কামালকে আটক করে রমনা থানায় রাখা হয়েছে।

জানা গেছে, হাইকোর্টের এক বিচারপতির মিতসুবিসি জিপ গাড়িটি মিন্টু রোড থেকে উল্টোপথে বাংলা মটরের দিকে যাওয়ার জন্য রওনা দেয়। এসময় স্বাভাবিক পথে মোটরসাইকেলে চড়ে আসছিলেন জেবিন ফয়সাল। কিন্তু উল্টোপথে আসা গাড়ি হঠাত্ সামনে চলে আসায় হোটেল রূপসী বাংলা রোডে দুর্ঘটনা ঘটে। তবে বিচারপতি এ সময় গাড়িতে ছিলেন না।

আহত জেবিন ফয়সালের বাবা জাহিদ আনোয়ার বলেন, জেবিনের হাঁটু এবং পায়ের হাড় ভেঙেছে। তার প্রচুর রক্তক্ষরণ হচ্ছে। পরে এক্স-রে করা হবে।

তবে এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে চলছে সমালোচনার ঝড়। প্রায়ই উল্টোপথে গাড়ি চলাচল নিয়ে গণমাধ্যম, বিভিন্ন মহল, এমনকী মন্ত্রী ওবায়দুল কাদেরকেও সোচ্চার কথা বলতে দেখা গেছে। গতকালের এ ঘটনা সুষ্ঠু বিচার দাবি করেছেন সাধারণ মানুষ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: