সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৫ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইটেম গানে অন্তরঙ্গ ইমরান হাশমি ও সানি লিওন

Emaran-L20170702125743বিনোদন ডেস্ক:: একজন বলিউডে সিরিয়াল কিসার নামে পরিচিত। তার সব ছবিতেই নায়িকাদের সঙ্গে ‘লিপ কিস’ করতে দেখা যায় তাকে। তার ছবির বৈশিষ্ট্যও বলা চলে চুমুর দৃশ্যগুলোকে। এইজন্য অনেক নায়িকাই এই নায়কের সঙ্গে ছবি করতে আপত্তি জানান। অন্যজন বলিউড মাতাচ্ছেন যৌন আবেদনে মোহিত করে।

কেমন হবে এই দুই তারকাকে অন্তরঙ্গ মুহূর্তে একসঙ্গে পাওয়া গেলে? সেই উত্তর খোঁজার অপেক্ষার পালা শেষ হতে চললো। খুব শিগগিরই দর্শক মাতাতে একসঙ্গে হাজির হচ্ছেন ইমরান হাশমি ও সানি লিওন।

মিলন লুথরিয়ার নতুন ছবি ‘বাদশাহো’-তে দেখা যাবে তাদের। তবে মূল চরিত্রের জুটি হয়ে নয়; ইমরান-সানি আসছেন ছবিটির একটি আইটেম গানে। ছবিতে ইমরান হাশমি ছাড়াও ছবিতে অভিনয় করছেন অজয় দেবগন।

ইমরান ও সানির রোমান্স স্বাভাবিকভাবেই আর পাঁচটা যৌনতার দৃশ্যের থেকে যে আলাদা হবে তার আঁচ পাওয়া গেছে সম্প্রতি প্রকাশ হওয়া ‘বাদশাহো’ ছবির ট্রেলারে। ইউটিউবে দর্শক হুমড়ি খেয়ে পড়ছেন ট্রেলারটি দেখতে।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা গেল, এই আইটেম গানে সানির সঙ্গে কাজ করে রীতিমত আপ্লুত ইমরান। সানি লিওনির সঙ্গে মূল চরিত্রে কাজ করতে মুখিয়ে রয়েছেন বলেও জানালেন ‘মার্ডার’ খ্যাত এই নায়ক।

সবমিলিয়ে ইমরান হাশমি ও সানি লিওনের রসায়ন নিয়ে বলিউডে জোর আলোচনা চলছে। ‘বাদশাহো’ ছবির রিপোর্ট বক্স অফিসে কী হবে, তা সময়েই বলবে কিন্তু ইমরান-সানি জুটি যে ছবির মুক্তির আগেই সাড়া ফেলে দিয়েছেন তা মেনে নিয়েছেন ছবির পরিচালক মিলন লুথরিয়া। তিনি এই জুটির গানটিকে ছবিটির জন্য সৌভাগ্যের প্রতীক বলে মনে করছেন।

প্রসঙ্গত, ১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘বাদশাহো’। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য রয়েছে এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে ছবিটির গল্প।

টি-সিরিজের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বাদশাহো’।

দেখুন ‘বাদশাহো’ ছবির ট্রেলার :




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: