সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে পুলিশি সহায়তায় মায়ের কোলে ফিরে এলো তানহা

01.-daily-sylhet-khanaighat-news (1)কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটে পুলিশি সহায়তায় মায়ের কোলে ফিরে এসে খুশিতে আত্মহারা দুই বছরের শিশু সারকিয়া জান্নাত তানহা। প্রবাদে আছে বন্যেরা বনে সুন্দর শিশুরা মাতৃক্রোড়ে।

দীর্ঘ ১ মাস থেকে অবুঝ শিশু তানহা বাবার বাড়ী থাকলেও সে মেনে নিতে পারে নি, বাবার কোলের পরিবেশ। যেই মুহুর্তে দেখেছে তার গর্ভধারিনী মা, সেই মুহুর্তে ঝাঁপিয়ে এসেছে মায়ের কোলে। মায়ের কোলের পরিবেশই যেন তার জন্য পৃথিবীর সবচেয়ে সুন্দরতম স্থান। জানা যায়, প্রায় ৪ বছর পূর্বে উপজেলার ৭নং দক্ষিণ বানীগ্রাম ইউপির নিজ দলইকান্দি আকুনি গ্রামের মামুন রশিদের পুত্র মক্তার আহমদের সাথে বিয়ে হওয়ায় ফালজুর গ্রামের জামাল উদ্দিনের মেয়ে ফাহিমা বেগমের। দুই বছর যেতে না যেতেই তাদের কোলে জন্ম নেয় ফুটফুটে মেয়ে তানহা। কিন্তু পারিবারিক বিরোধের জের ধরে গত ২৯ মে তানহার বাবা ও দাদী তার মাকে মারপিট করে বাড়ী থেকে তাড়িয়ে দেয়। এতে তার ফাহিমা আশ্রয় নেয় বাবার বাড়ী ফালজুর গ্রামে। এতে শিশু তানহার সামনে নেমে এসে ঘোর অন্ধকার।

এমতাবস্থায় ফাহিমা বেগম নিজের সংসারের চিন্তা ছেড়ে দিয়ে একমাত্র শিশু মেয়েকে তার কোলে ফিরিয়ে আনতে সিলেট নির্বাহী কোর্টে মামলা করেন। মামলার প্রেক্ষিতে কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের নির্দেশে এএসআই খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ রবিবার দুপুর ১২টায় শিশুটিকে উদ্ধার করে তার মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: