সর্বশেষ আপডেট : ২ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ২৭ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারনে বিশ্বে আজ দেশ সম্ভাবনাময় রাষ্ট্রে পরিনত হয়েছে – ড. আহমদ আল কবির

01.-daily-sylhet-khanaighat-news (1)কানাইঘাট প্রতিনিধি:: বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট অর্থনীতিবিদ সিলেট-৫ আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ড. আহমদ আল কবির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বের কারনে বিশ্বে আজ বাংলাদেশ একটি সম্ভাবনাময় রাষ্ট্র হিসাবে পরিচিত লাভ করেছে। শেখ হাসিনা এখন আর দেশের নেত্রী নয়, নানা গুণ ও সফল রাষ্ট্র নায়ক হিসাবে তিনি আজ বিশ্ব নেত্রীর মর্যাদা পেয়েছেন।

ড. আহমদ আল-কবির আরো বলেন, দেশের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে। বাজেটের আকার বেড়েছে, দরিদ্রতা কমে এসেছে, রিজার্ভ ও বৈদেশিক রেমিটেন্স অতিতের সকল রেকর্ড ছড়িয়ে গেছে। এর একমাত্র কারন হচ্ছে শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে। বিএনপি-জামায়াত জোট দেশে বিদেশে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে উল্লেখ করে তিনি বলেন, এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড জনসাধারণের কাছে তুলে ধরার জন্য তিনি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আ’লীগ হচ্ছেন একমাত্র দল এদেশের দরিদ্র মানুষের দল। দরিদ্রই মানুষের কাছে সরকারের সাফল্যের কথা তুলে ধরতে হবে। যুবলীগের সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করে কানাইঘাট ও জকিগঞ্জের ঘরে ঘরে নেতাকর্মীদের সংঘটিত করতে হবে।
আহমদ আল কবির শনিবার বিকেল ৪টায় ডাক বাংলায় কানাইঘাট উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে আয়োজিত ঈদ পুর্নমিলনী ও মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা যুবলীগের আহ্বায়ক এনামুল হকের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক এস.এম মাহবুবুল আম্বিয়ার পরিচালনায় উক্ত ঈদ পুর্নমিলনী ও মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কানাইঘাট উপজেলা আ’লীগের আহ্বায়ক সাবেক মেয়র লুৎফুর রহমান, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক রফিক আহমদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান যুবলীগ নেতা শামীম আহমদ, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, এড. মামুন রশিদ, ফখর উদ্দিন শামীম, শ্রী রিংকু চক্রবর্তী, দিঘীরপাড় ইউপির চেয়ারম্যান আলী হোসেন কাজল, লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপি চেয়ারম্যান জেমস্ লিও ফারগুসন নানকা, সাবেক ছাত্রনেতা শাহজালাল বিশ^বিদ্যালয়ের সহকারী কলেজ পরিদর্শক এম. তাজিম উদ্দিন, জেলা যুবলীগ নেতা আব্দুল হেকিম শামীম, জেলা পরিষদের ১৪নং ওয়ার্ডের সদস্য ইমাম উদ্দিন চৌধুরী, ১৫নং ওয়ার্ড সদস্য হাজী আলমাছ উদ্দিন, পৌর কাউন্সিলর ইসলাম উদ্দিন। বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি মামুন রশিদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা রাসেল, সিনিয়র সদস্য হামজা হেলাল, পৌর যুবলীগের আহ্বায়ক জামাল উদ্দিন সেলিম, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন। সভায় উপজেলা আ’লীগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: