সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অস্ট্রেলিয়া গেল হাই পারফরম্যান্স ইউনিট

HP-Unite20170702134748নিউজ ডেস্ক:: উচ্চতর প্রশিক্ষণের লক্ষ্যে শনিবার রাতে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে উড়াল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিট। অস্ট্রেলিয়ার ডারউইনে দুই সপ্তাহের প্রশিক্ষণ ক্যাম্প করবে এনামুল হক বিজয়-লিটন কুমার দাসরা।

দুই সপ্তাহের অনুশীলন ক্যাম্পের মধ্যে এইচপি ইউনিটের আটদিনই কাটবে অনুশীলন ম্যাচ খেলে। মারারা ক্রিকেট গ্রাউন্ডে স্থানীয় দলের সঙ্গে লিটন দাসদের খেলার কথা পাঁচটি ওয়ানডে এবং একটি তিন দিনের ম্যাচ। তবে এইচপি ইউনিটের স্কোয়াডের প্রতিপক্ষ কে, সেটা নিশ্চিত নয় কেউ। এমনকি বিসিবিও ঠিক জানে না কাদের বিপক্ষে ম্যাচটি হবে।

যদিও বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগ জানিয়েছে, তারা নর্দার্ন টেরিটরি ক্রিকেট অ্যাসোসিয়েশনের সঙ্গে ই-মেইল চালাচালির সুবাদে জানতে পেরেছেন, প্রতিপক্ষ দলটি গড়া হবে নর্দার্ন টেরিটরির স্থানীয় খেলোয়াড়দের নিয়ে। যে দলটিতে গত যুব বিশ্বকাপে খেলা অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-১৯ দলের অধিনায়কসহ কয়েকজন প্রথম শ্রেণির ক্রিকেটারের থাকার কথা।

Unite

বিসিবির গেম ডেভেলপমেন্ট বিভাগ ই-মেইল চালাচালি করলেও, এইচপি ইউনিট সত্যি সত্যি কাদের বিপক্ষে খেলবে, বিষয়টা একটু ধোঁয়াশার মধ্যেই পড়ে গিয়েছে। কারণ, দেশটির ক্রিকেট বোর্ডের (সিএ) সঙ্গে ক্রিকেটারদের পারিশ্রমিক নিয়ে যে দ্বন্দ্ব এবং এর জেরে ক্রিকেটাররা যে বেকার হয়ে পড়েছেন, তাতে করে রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশন কোনো ম্যাচ খেলার জন্য ক্রিকেটার পাবেন কি না সেটাই এখন অনিশ্চিত। কারণ জাতীয় দলের মত রাজ্য ক্রিকেট অ্যাসোসিয়েশনের ক্রিকেটাররাও এখন ‘বেকার’।

প্রস্তুতিতে ওয়ানডে ম্যাচগুলো হওয়ার কথা ৪, ৬, ৭, ৯ ও ১১ জুলাই। তিন দিনের ম্যাচ ১৩ থেকে ১৫ জুলাই।

এইচপি স্কোয়াড: এনামুল হক, সাইফউদ্দিন, লিটন দাস (অধিনায়ক), তানভীর হায়দার, মেহেদী হাসান সিদ্দিকী, ইমতিয়াজ হোসেন, আবু হায়দার, আবু জায়েদ চৌধুরী, নাজমুল হোসেন শান্ত (সহ-অধিনায়ক), এবাদত হোসেন, তাসামুল হক, আবুল হাসান, ইরফান শুক্কুর, ইয়াসির আলী চৌধুরী, নিহাদ-উজ-জামান ও জুবায়ের হোসেন। স্ট্যান্ড বাই: সাদমান ইসলাম, হোসেন আলী, ইমরান আলী ও আল আমিন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: