সর্বশেষ আপডেট : ২ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ২৬ মে, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিয়ে করছেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি

Tania-L20170702115514বিনোদন ডেস্ক:: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেত্রী তানিয়া বৃষ্টি। গত ৩০ জুন তার বাগদান হয়ে গেল। বরের নাম সাব্বির চৌধুরী। তিনি অস্ট্রেলিয়ার সিডনিতে চাকরি করেন। পাশাপাশি বেশকিছু টিভি নাটকও প্রযোজনা করেছেন।

নতুন বছরে বিয়ের সকল কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন তানিয়া বৃষ্টি। তিনি বলেন, ‘পারিবারিকভাবে সাব্বিরের সঙ্গে বাগদান হয়েছে। তবে তার সঙ্গে আগে থেকে পরিচয় ছিল আমার।’

তানিয়া বৃষ্টি আরও বলেন, ‘সাব্বিবের প্রযোজনায় আমি বেশকিছু নাটকে অভিনয় করেছি। সেখান থেকে তার সঙ্গে আমার পরিচয়। এরপর দুজনের মধ্যে ভালো একটি সম্পর্ক গড়ে উঠে। কিছুদিন আগে আমরা দুজনেই নিজেদের পরিবারকে জানাই নিজেদের বিয়ের ভাবনার কথা। দুই পরিবার সবকিছু বিবেচনা করে আমাদের বিয়েতে সম্মতি দিয়েছে।’

২০১২ সালে ভিট চ্যানেল আই টপ মডেল দ্বিতীয় রানার আপের পুরস্কার অর্জন করেন তানিয়া বৃষ্টি। এরপর ছোট পর্দায় তিনি নিয়মিতই কাজ করছেন। পাশাপাশি বড় পর্দাতেও বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত ‘ঘাসফুল’, ‘আয়না সুন্দরী’, ‘লাভার নাম্বার ওয়ান’, ‘যদি তুমি জানতে’ ছবিগুলো মুক্তি পেয়েছে।

এছাড়া পরিচালক সোহানুর রহমান সোহানের ‘অবলা নারী’ ছবিতেও অভিনয় করেছেন তিনি। এ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এবারের ঈদে তানিয়া বৃষ্টি মডেল নোবেলের সঙ্গে ‘প্রতিশোধ’ নামের একটি নাটকে অভিনয় করেছেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: