সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ১ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে বিএনপির ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান

unnamed (8)জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে জগন্নাথপুর পৌর শহরের কামাল কমিউনিটি সেন্টারে সাবেক পৌর মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি আক্তার হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা বিএনপির সাবেক আইন বিষয়ক সম্পাদক শিক্ষাবিদ মিজানুর রহমান মিজান ও উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক আহবায়ক শিক্ষাবিদ লে. কর্ণেল অব. সৈয়দ আলী আহমদ। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি নেতা এমএ কাহার, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি সৈয়দ ইছাক আলী, সাধারণ সম্পাদক লুৎফুর রহমান চৌধুরী, যুগ্ম-সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপন, বিএনপি নেতা ও উপজেলা আরাফাত রহমান কোকো স্পোটিংক্লাবের উপদেষ্টা আবিবুল বারী আয়হান, সাবেক পৌর কমিশনার আকিক মিয়া ও পৌর কাউন্সিলর তাজিবুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপি নেতা এখলাছুর রহমান তালুকদার নিকছন, গিয়াস উদ্দিন, মাসুম আহমদ, আবদুল ওয়াহাব, হুমায়ূন কবির ফরিদী, আবদুল হান্নান, নুরুজ্জামান, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ছায়াদুজ্জামান সায়েদ, রফিক আহমদ, ছাত্রদল নেতা শামসুজ্জামান শামীম, আলী আফরোজ, সুবেল খান, অলিউর রহমান, উপজেলা জিয়া সমাজ কল্যাণ পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহ কামাল হোসেন প্রমূখ। এ সময় বিএনপি নেতা জিতু মিয়া, আলমগীর জিম্মাদার, হাফিজ কবির আহমদ, জামিল হোসেন গেদন, মুক্তিযোদ্ধা ইলিয়াছ মিয়া, শাহেদ আহমদ, তকবুর হোসেন, ব্যবসায়ী আবদুস সামাদ, যুবদল নেতা আনছার মিয়া, শামীনুর রহমান, সেলিম মিয়া, সৈয়দ আবু বক্কর, মোদাব্বির হোসেন, শাহিন মিয়া, সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা আবদুস শহিদ, জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা আলী হোসেন, আবদাল মিয়া, সিদ্দিকুর রহমান তালুকদার, মোস্তাফিজুর রহমান মুহিত, মহসিন আহমদ, জুবেল মিয়া, জয়নুল হক, আনোয়ার, হাসনাত, সালাহ উদ্দিনসহ দলীয় নেতাকমর্রিা উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ আলী আহমদ বলেন, আক্তার হোসেন চাইলে আগামি জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৩ আসনে আমি প্রার্থী হবো। আমি আক্তার হোসেনের ছায়াতলে রাজনীতি করতে চাই।

সভাপতির বক্তব্যে আক্তার হোসেন বলেন, লন্ডনি বিএনপি নামধারী একটি চক্রের কারণে বাংলাদেশ তথা জগন্নাথপুরের বিএনপির রাজনীতি ধ্বংস হওয়ার পথে। তিনি আল্টিমেটাম দিয়ে বলেন, আগামি কিছু দিন অপেক্ষা করবো। এতেও যদি জগন্নাথপুর উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ সংশোধিত কমিটি গঠন করা না হয়, তাহলে জগন্নাথপুর উপজেলা বিএনপির পাল্টা নতুন কমিটি গঠন করা হবে। তিনি আরো বলেন, বর্তমানে দেশের মানুষ জিম্মি দশায় রয়েছে। শেখ হাসিনার অধীনে আগামি জাতীয় নির্বাচনে বিএনপি নির্বাচনে যাবে না। তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হতে হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: