সর্বশেষ আপডেট : ১ মিনিট ২০ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মৌলভীবাজারে শিশু অপহরণ করে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি

Apoharon3-md20150524125031মৌলভীবাজার প্রতিনিধি::
মৌলভীবাজারে ৬ বছরের এক শিশুকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। তার নাম কামরান। সে সদর উপজেলার মনুমুখ ইউনিয়নের সাধুহাটি গ্রামের কাতার প্রবাসী কয়েছ মিয়ার শিশু পুত্র। অপহরণকারীরা শিশুটির মুক্তিপণ দাবি করে ৫ লক্ষ টাকা।

জানা গেছে, গত ২৯ জুন বৃহস্পতিবার সকালে কামরান তার বাড়ীর পাশে খেলাধুলা করছিল । এরপর থেকে তাকে খোঁজে পাওয়া যাচ্ছিলনা। পরে মৌলভীবাজার মডেল থানায় এ বিষয়ে একটি সাধারণ ডায়েরী (জিডি) করা হয়।

কামরানের পরিবার সূত্রে জানা গেছে, অপহরণকারীরা মুঠোফোনে কামরানের পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে। পুলিশ মুঠোফোনে ব্যবহৃত তথ্য সংগ্রহ করে এনআইডির সূত্র ধরে ৩০ জুন শুক্রবার উপজেলার মনুমুখ ইউনিয়নের ঘোরাখাল গ্রামের একটি বাড়িতে অভিযান চালায়। পুলিশ জানায়, ন্যাশনাল আইডি কার্ডে ব্যক্তির নাম, ঠিকানা সঠিক থাকলেও কার্ডের ছবির সাথে সিম রেজিস্ট্রেশন ফর্মের ছবির কোন মিল পাওয়া যায়নি। এনআইডি কার্ডধারী ওই বাড়ির বৃদ্ধ জানান অপহরণের বিষয়ে তিনি কিছুই জানেন না। তাছাড়া বয়স্ক ব্যক্তি হওয়ায় পুলিশ তাঁকে আটক করেনি। অভিযানের সময় স্থানীয় জনপ্রতিনিধি সহ এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্য(ওসি) সোহেল আহম্মদ জানান, বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে কারন, শিশুটির পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ না করলেও অভিযোগ করেছেন শিশুটির বাবার এক আত্মীয়। ঘটনা যাই হোক আমরা প্রযুক্তি ব্যবহার করে অত্যান্ত সতর্কতার সাথে বিষয়টি তদন্ত করছি। অপরাধী যেই হোক তাকে ছাড় দেয়া হবে না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: