সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
শনিবার, ২২ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইসকন বিশ্বব্যাপী ধর্মীয় প্রচার অব্যাহত রাখছে – বাণিজ্য সচিব

unnamed (5)

 

বাণিজ্য মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব শুভাশীষ বসু বলেছেন, ইসকন কোনো ধর্ম নয়, একটা সংস্থার নাম। সনাতন ধর্মকে কোনো দেশের মধ্যে, কোনো রাষ্টের মধ্যে সীমাবদ্ধ না রেখে, ইসকন বিশ্বব্যাপী ধর্মীয় প্রচার অব্যাহত রাখছে ।
শনিবার (০১ জুলাই) দুপুরে কাজলশাহস্থ ইসকন সিলেটের রথযাত্রা উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
যুগলটিলা আখড়া কমিটির সভাপতি অ্যাডভোকেট দেবাশিষ সেনের সভাপতিত্বে বিশ্বের খ্যাতিমান ধর্মতাত্বিকরা এই আলোচনা সভায় অংশ নেন।
বাংলাদেশ ধর্মনিরপেক্ষ এটা প্রমানিত বলে উল্লেখ্য করেন বানিজ্য সচিব বলেন, আজকে ইসকন সিলেটের রথযাত্রা অনুষ্ঠানে আমি চলে এসেছি। বিদেশ থেকে ভিন্নধর্মের ভাইয়েরা চলে এসেছেন। এতে প্রমানিত হয় যে বাংলাদেশ ধর্মর্নিরপেক্ষ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- ইসকন সিলেটের ইয়ূথ ফোরামের কো-অর্ডিনেটর দেবর্ষি শ্রীবাস দাস ব্রহ্মচারী।

আলোচনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবজিৎ সিনহা, সিলেট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক দিনমনি শর্মা, দৈনিক উত্তরপূর্বের সহকারী বার্তা সম্পাদক নেহার রঞ্জন পুরকায়স্থ, দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, সিলেট বিভাগের হিন্দু ধর্ম কল্যাণের সাবেক ট্রাস্টি নীহার রঞ্জন দাস, নিত্য কিশোরি দেবি দাসি (ব্রাজিল), গোবিন্দ বল্লভ দেবী দাসী (ব্রাজিল), তীর্থ মহারাজ দাস(ব্রাজিল), কৃষ্ণ অবতার দাস(উরুগুয়ে), ভক্ত অর্তুর দাস (ইউক্রেন), মহাপ্রভু চৈতন্য দাস(ঘানা), বিষ্ণুজন দাস(নাইজেরিয়া) প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে স্থানিয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবজিৎ সিনহা বলেন- ইসকন একটি প্রচারমূলক প্রতিষ্টান। জনসেবামূলক সেবার পাশাপাশি সনাতন ধর্মের প্রচারে নিয়োজিত আছেন ,তাই জাতি ,ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে ইসকনের প্রচারে এগিয়ে আসার আহবান জানান তিনি । – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: