সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২৬ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৫ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সম্মিলিতভাবে সামাজিক উন্নয়নে সেবা প্রদান করলে নগর উন্নয়নসহ দেশের উন্নয়ন সম্ভব —- মেয়র আরিফ

1julynewspic17_002সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সেবা একটি মহৎ কাজ। লায়ন্স ক্লাব ১শ বছরে মানুষের যে সেবা করেছে তা অনুকরণীয়। আমরা সবাই সেবা করতে চাই সকল সম্মিলিতভাবে সামাজিক উন্নয়নে সেবা প্রদান করলে নগর, উন্নয়ন সহ দেশের উন্নয়ন সম্ভব। তিনি দেশের উন্নয়ন তথা নগর উন্নয়নে নতুন প্রজন্মের বিশ^বিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের কাজে লাগানোর জন্য লায়ন্স ক্লাবদের এগিয়ে আসার আহবান জানান। তিনি সিলেট বেইসড লায়ন্স ক্লাবের উদ্যোগে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ১০০ বছর পূর্তি ও গভর্নর সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

গতকাল শুক্রবার রাতে সিলেট ষ্টেশন ক্লাবে সিলেট বেইসড লায়ন্স ক্লাবের উদ্যোগে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ১০০ বছর পূর্তি ও গভর্নর সংবর্ধনা অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। ১শ বছর পূর্তি উদযাপন কমিটির চেয়ারম্যান লায়ন হারুন আল রশীদ দিপু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখছেন লায়ন্স গভর্ণর লায়ন মোস্তফা জামাল এম, জে এফ। লায়ন সাজোয়ান আহমদ, লায়ন গৌতম লাল দত্ত, লায়ন ডা: খন্দকার মাজহারুল আনোয়ার শাহজাহান এর যৌথ পরিচালনায় শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লায়ন্স ক্লাবের প্রাক্তণ জেলা গভর্ণর লায়ন ডা: আজিজুর রহমান, লায়ন এম,এস সেকিল চৌধুরী, সিলেট চেম্বার অব কর্মাস এর প্রেসিডেন্ট লায়ন খন্দকার সিপার আহমদ, সিলেট প্রেসক্লাবের সভাপতি লায়ন ইকরামুল কবির, ১শ বছর পূর্তি উদযাপন কমিটির কো- চেয়ারম্যান লায়ন জোবায়ের আহমদ চৌধুরী, সিলেট লায়ন্স ফাউন্ডেশনের চেয়ারম্যান লায়ন আসমা কামরান, লায়ন জেলা কেবিনেট সেক্রেটারি লায়ন সুলতান মাহমুদ। লায়ন এম.এস চৌধুরী বাহার এর স্বাগত বক্তব্য শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, লায়ন ডা: এ হাসান, লায়ন ডা: শামীমুর রহমান,লায়ন কাদের শিকদার, লায়ন ডা: সৈয়দ মুহাম্মদ খুসরু, লায়ন ইমরান আহমদ চৌধুরী, লায়ন ডা: তহুর আব্দুল্লাহ, লায়ন চন্দন সাহা, লায়ন পিন্টু চক্রবর্তী এম জে এফ, লায়ন ইঞ্জিনিয়ার আবু তাহের, লায়ন গৌতম বনিক, লায়ন হুমায়ূন আহমদ, লায়ন মাসুম আহমদ, লায়ন আমিন উদ্দিন আহমদ, লায়ন এডভোকেট মঈন উদ্দিন আহমদ, লায়ন হাজী মিলাদ আহমদ প্রমুখ। লায়ন হুমায়ন কবির এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শপথ পাঠ করেন, আরসি লায়ন আমিন উদ্দিন আহমদ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে জেলা গভর্ণর লায়ন মোস্তফা কামাল এম, জে এফ বলেন, লায়ন মানবিকতার উন্নয়নে কাজ করে। ১০০ বছর লায়ন ইজম ত্যাগের মহিমায় উজ্জীবিত করেছে। তিনি বলেন, তার গভর্ণর এ কার্যক্রমের আধ্যাত্বিক নগরী সিলেট থেকে শুরু করেছিলেন এবং আজ গভর্ণর শেষ কার্যক্রম সিলেটে করতে পেরে নিজেকে গৌরাবান্বিত বলে উল্লেখ করেন।

লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ১০০ বছর পূর্তি শেষ রাত্রি ও গভর্নর সংবর্ধনা উপলক্ষে সিলেট বেইসড লায়ন্স ক্লাব এ অনুষ্ঠানের আয়োজন করে।গভর্নর কার্য্যকালীন সময়ের শেষ রাত্রি উপলক্ষে কেক কাটা হয়।এসময় অতিথিদের উত্তরীয় ও ফুল দিয়ে বরন করা হয়। তাছাড়া সিলেট চেম্বার অব কমার্স এর নির্বাচনে সভাপতি সহ ৮জন লায়ন ডাইরেক্টর নির্বাচিত হওয়ায় তাদের সংবর্ধনা ও ক্রেষ্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: