সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৫০ সেকেন্ড আগে
শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৮, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে যেভাবে কাটল মাহির ঈদ

MAHI120170701125315বিনোদন ডেস্ক:: সিলেটে শ্বশুরবাড়িতে ঈদ উদযাপন করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। আজ শনিবার সকালে মাহি জানান, এখনও তার শ্বশুরবাড়িতে ঈদের আমেজ শেষ হয়নি।

মাহি বলেন, ‘শুটিং না থাকায় সিলেটে পরিবারের (শ্বশুরবাড়ির) সবাই মিলে দারুণ মজা করছি এবারের ঈদে। ঈদের দিন আমি নীল শাড়ি পরেছিলাম, আর ও (মাহির স্বামী পারভেজ মাহমুদ অপু) আমার পছন্দের গোলাপি পাঞ্জাবি পরেছিল।’

mahi

মাহি আরও বলেন, ‘সিলেটে অনেক জায়গায় ঘুরছি। আরও কিছু স্থান ঘুরে বেড়ানো বাকি আছে। এই সপ্তাহে সেখানে যাবো। এরপর ৯ জুলাই ঢাকায় ফিরে আমার হাতে থাকা বাকি ছবির কাজ শুরু করবো।’

ঈদের আগে লন্ডন থেকে যৌথ প্রযোজনার ছবি ‘তুই শুধু আমার’-এর কাজ শেষ করেছেন মাহি। এ ছবিতে প্রথমবার কলকাতার অভিনেতা সোহমের বিপরীতে কাজ করছেন তিনি। আরো অভিনয় করছেন ওম ও আমান রেজা। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন ভারতের জয়দ্বীপ মুখার্জি এবং বাংলাদেশের পরিচালক অনন্য মামুন। ঈদুল আজহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হচ্ছে বলে জানা গেছে।

mahi

উল্লেখ্য, ২০১৬ সালের ২৪ মে পারিবারিকভাবে সিলেটের সন্তান অপুকে বিয়ে করেন মাহি। তার আগে ১২ মে সম্পন্ন হয় মাহি ও অপুর বাগদান। অপু কম্পিউটার প্রকৌশল নিয়ে পড়ালেখা করলেও পেশায় একজন ব্যবসায়ী। অভিনয় আর দাম্পত্যজীবন এই দুই নিয়ে বেশ সুখেই আছেন মাহি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: