সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৯ সেকেন্ড আগে
শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘সাবেক’ প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ নেইমার!

164613bruna_kalerkantho_picনিউজ ডেস্ক:: প্রেমিকা ব্রুনাকে মাত্র কিছুদিন আগেই ‘সাবেক’ ঘোষণা করেছিলেন ব্রাজিল সুপারস্টার নেইমার। তবে লুকিয়ে প্রেম করেও রক্ষা পেলেন না তিনি! খেলোয়াড়দের পার্টি লাইফ সবসময়ই সাধারণ মানুষ তথা মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। সিআর সেভেন হোক বা বোল্ট, গেইল হোক বা যুবরাজ সিং; ক্রিকেট থেকে ফুটবল সব মঞ্চেই রয়েছে তারকাদের রঙ-বেরঙের নাইট লাইফ এবং পার্টি কালচার। এবার পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় ক্যামেরাবন্দি নেইমার!

প্রিয় ক্লাব বার্সেলোনা কিংবা ব্রাজিলের হয়ে আগামী কয়েকদিন মাঠে নামতে হচ্ছে না নেইমারের। তাই রিও এখন ব্রাজিলেই ছুটি কাটাচ্ছেন তিনি। সেখানেই পার্টিতে মজেছেন বার্সার ১১ নম্বর জার্সির মালিক। ডান্স ফ্লোরে নাচের ছন্দে সাবেক প্রেমিকা ব্রুনার আরও কাছাকাছি আসেন নেইমার। শরীরী আলিঙ্গনে ব্রুনাকে আরও একবার জড়িয়ে ধরে ‘ক্লোজ’ হতে চান। ব্রুনা যে খুব খুশি হতে পারেননি তা ছবিতে স্পষ্ট।

দুজনের সেই ঘনিষ্ট মুহূর্তের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ‘হট কেক’। এই ছবি অবশ্য নেইমার ভক্তদের মনে ধরেছে। চলতি মাসেই দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের কথা স্বীকার করে নেন ব্রাজিলীয় ফুটবলার। এরপরই দুজনের আবারও কাছে আসা অন্য ইঙ্গিত দিল। তবে কি ব্রুনার প্রতি এখনও আকৃষ্ট নেইমার? হতেই পারে। পার্শবর্তী দেশ ভারতে এমন উদাহারণ সৃষ্টি করেছেন বিরাট কোহলি এবং আনুশকা শর্মা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: