সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জে সড়ক দূর্ঘটনায় নববধু সাথীর মর্মান্তিক মৃত্যু

unnamed (2)মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ:: ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জের সৈয়দপুর বাজারে ইমা গাড়ী ও মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে নবগৃহবধু সাথী বেগম (২৫) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছে অনন্ত ৫ জন। বৃহস্পতিবার বিকালে এ দূর্ঘটনাটি ঘটে।

স্থানীয় লোকজন জানান, ওই দিন বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউপির সৈয়দপুর বাজারের সন্নিকটে রহমান ফিলিং ষ্টেশনের সামনে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকা-মেট্রো-চ (১৫-৫৮২৫) এবং নবীগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগামী ইমা পরিবহনের একটি গাড়ী সিলেট মেট্রো ছ(১১-১২৮২) এর মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৬ জন আহত হয়েছে।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল ছুটে এসে স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে মুর্মুষ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। সেখানে সন্ধ্যা সাড়ে ৬ টায় সাথী বেগম (২৫) নামে নব গৃহবধু চিকিৎসারত অবস্থায় মৃত্যুর খোলে ঢলে পড়েন। নিহত সাথী বেগম উপহেলার কুর্শী ইউনিয়নের গহরপুর গ্রামের মাস্টার আব্দুর বারীর কন্যা। ৫/৬ মাস পূর্বে সাথী বেগমের বিয়ে হয় নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের লহরজপুর গ্রামের বেলজিয়াম প্রবাসী সাইফুল ইসলামের সাথে। অন্যান্য আহতদের পরিচয় জানা যায় নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: